BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বিজেপি বিধায়কের শাসানি, কেঁদেই ফেললেন মহিলা আইপিএস অফিসার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 8, 2017 6:53 am|    Updated: May 8, 2017 6:53 am

BJP lawmaker snubs lady IPS officer reducing her to tear

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রকাশ্যে মহিলা আইপিএস অফিসারকে শাসালেন বিজেপি বিধায়ক ডা. রাধামোহন দাস আগরওয়াল। হুমকির দাপট এতটাই ছিল যে কেঁদে ফেললেন আইপিএস অফিসার। রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কোয়িলহা গ্রামে। এক সাংবাদিকের সৌজন্যে ভাইরাল হয়েছে সেই ভিডিও।

[ফ্রান্সের নয়া প্রেসিডেন্ট মাকরোঁকে অভিনন্দন ট্রাম্পের]

২০১৩-র ব্যাচের আইপিএস অফিসার চারু নিগম। সবে কাজ যোগ দিয়েছেন যোগীর রাজ্যে।  রবিবার তিনি খবর পান, গ্রামের রাস্তা আটকে বিক্ষোভ দেখাচ্ছেন কিছু মহিলা। অভিযোগ, পুলিশ ও প্রশাসনের মদতে চলছে মদের অবৈধ কারবার।সঙ্গে সঙ্গে টিম নিয়ে পৌঁছে যান পরিস্থিতি সামাল দিতে।  কিন্তু পুলিশ দেখেই বিক্ষোভকারীরা পাথর ছুড়তে শুরু করে বলে অভিযোগ। পরিস্থিতি সামাল দিতে লাঠিচার্জ করতে হয় পুলিশকে।

[১০০০ কোটি টাকার পশুখাদ্য কেলেঙ্কারি, ‘সুপ্রিম’ নির্দেশে বেকায়দায় লালু]

খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে পৌঁছান বিজেপি বিধায়ক রাধামোহনও। কিন্তু পুলিশের কাজে সাহায্য করা তো দূরে থাক, উল্টে মহিলা আইপিএস অফিসারকেই প্রকাশ্যে শাসাতে থাকেন তিনি। তাঁকে কোনও কথা বলার সুযোগ না দিয়েই চুপ করতে বলেন। ‘লিমিট ক্রস’ না করার হুমকি দেন তিনি। চারু বারবার বলতে থাকেন, তিনি যখন দায়িত্বে রয়েছেন জানেন তিনি কী করছেন। কিন্তু কোনও কথায় কান না তুলে মহিলা অফিসারকেই শাসাতে থাকেন বিধায়ক। প্রকাশ্যে এভাবে অপদস্থ হয়ে ভেঙে পড়েন আইপিএস অফিসার। তাও বিধায়কের দাপট এতটুকু কমেনি। অভিযোগ, বিধায়কের হুকুমে শেষ পর্যন্ত পুলিশকে ঘটনাস্থল থেকে ফিরে যেতে হয়।

[সেনার জন্য জীবনের পুরো সঞ্চয়টাই দান করলেন ৮৪ বছরের এই বৃ্দ্ধ]

ক্ষমতায় এসেই রাজ্যে পরিবর্তনের জোয়ার এনেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। কিন্তু তাঁর রাজ্যের বিধায়কের এমন ব্যবহার ফের রাজ্যের আইন-শৃঙ্খলার উপর রাজনৈতিক প্রভাব নিয়ে প্রশ্ন তুলে দিল বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement