BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

টোল ফাঁকি দিয়ে পালাচ্ছে বিধায়কের গাড়ি, আটকাতে গিয়ে আক্রান্ত কর্মীরা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 14, 2018 8:06 pm|    Updated: February 14, 2018 8:06 pm

BJP lawmaker watches son flexing muscle on tool booth worker

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কউত্তরপ্রদেশে ফের বিজেপি বিধায়কের রোষের শিকার জনগণ। গাড়ি থামিয়ে টোল চাইতেই বিপত্তি। এই অপরাধে টোলকর্মীদের বেধড়ক মারধর করল বিধায়ক পুত্র। গাড়িতে তখন বিধায়ক বর্তমান। একপ্রকার বিধায়কের নাগের ডগাতেই ঘটল ঘটনা। তবে দেখেও দেখলেন না তিনি। উলটে ঘটনার সমর্থন করে জানালেন, এমন ঘটনা তাঁর কাছে নতুন নয়। প্রায়ই তাঁর অনুগামীর এসব ঘটিয়ে থাকে। এর পরেই বিধায়ক পুত্রে বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছেন আক্রান্ত টোল কর্মীরা। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মথুরার একটি টোল প্লাজায়।

[মৃত মায়ের পাশেই ঘুমিয়ে কাদা শিশু, মর্মান্তিক দৃশ্যে শিউরে উঠল দেশবাসী]

জানা গিয়েছে, বিধায়কের নাম পূরণ প্রকাশ। তিনি উত্তরপ্রদেশের বলদেব কেন্দ্রের বিধায়ক। বুধবার সংশ্লিষ্ট টোল প্লাজা অতিক্রম করে যাচ্ছিল তাঁর এসইউভি গাড়ি। টোল প্লাজা থেকে যাওয়ার সময় ট্যাক্স ফাঁকির পরিকল্পনা ছিল বিধায়ক পুত্রের। সেই মতো দ্রুততার সঙ্গে পালিয়ে যাওয়ার চেষ্টা করে গাড়িটি। তখন সামনের গাড়ি থেকে ট্যাক্স নিচ্ছিল কর্মীরা। ফাঁক বুঝে আগের গাড়ি থেকে প্রায় টপকেই এগোতে চেষ্টা করে। বিষয়টি বুঝতে পেরে গাড়ির সামনে লাঠি দিয়ে প্রতিরোধ করেন দুই টোল কর্মী। সঙ্গে সঙ্গেই গাড়ি থেকে নেমে হম্বিতম্বি শুরু করে প্রকাশ পূরণের ছেলে। অভিযোগ, তাকে গাড়ি থেকে নামতে দেখে বিধায়কের অনুরাগীরাও নেমে আসে। এরপর সংশ্লিষ্ট কর্মীদের ধরে বেধড়ক মারধর শুরু হয়। গোটা ঘটনাই গাড়ির মধ্যে বসে থেকে পর্যবেক্ষণ করছিলেন বিধায়ক। তাঁকে বিষয়টি নিয়ে জানতে চাওয়া হলে, আক্রান্ত টোল কর্মীদের ঘাড়েই দোষ চাপিয়ে দেন। উলটে টোল কর্মীদের দিকে অভিযোগের আঙুল তোলেন। একই সঙ্গে জানান, তাঁর গাড়ির আগেই নিরাপত্তারক্ষীর গাড়ি ছিল। তারপরেও এসইউভির সামনে প্রতিরোধ গড়ে তোলে কর্মীরা। আর এরকম ঘটনা তাঁর কাছে নতুন নয়। প্রায়ই এমনটা ঘটে থাকে।

CAR-PLAJA

তবে এখানেই বীরত্ব দেখিয়ে থেমে থাকেনি বিধায়কের অনুগামীরা। প্রকাশ পূরণের ছেলের নেতৃত্বে গোটা টোল প্লাজাই আটকে বন্ধ করে দেওয়া হয়। এভাবেই সংশ্লিষ্ট এলাকা অতিক্রম করে যাওয়া গাড়িগুলিকে পাসও করিয়ে দেয় বিনা টোলে। এই তুঘলকি কাণ্ড কারখানার ছবি ধরা পড়েছে টোল প্লাজার সিসিটিভিতে। দেখা যাচ্ছে, টোল প্লাজার ভিআইপি লেন থেকে প্লার পালিয়ে যাওয়ার চেষ্টায় এসইউভি। সামনে লাঠি হাতে দুই টোল কর্মী পথ আটকানোর চেষ্টা করছেন। এমন সময় গাড়ি থেকে নেমে বেশ কয়েকজন ওই কর্মীদের মারধর শুরু করেছে।

[আইএএস পরিক্ষার্থীর ঘর থেকে উদ্ধার স্যুটকেসবন্দি শিশুর দেহ]

ঘটনার পরেই স্থানীয় থানায় মারধরের অভিযোগ করেন আক্রান্ত কর্মীরা। তবে কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement