Advertisement
Advertisement

মীরওয়াইজের জিভ কাটলে ১০ লক্ষ টাকার পুরস্কার ঘোষণা বিজেপি নেতার!

কেন বিচ্ছিন্নতাবাদী নেতার উপর চটলেন এই বিজেপি নেতা?

BJP leader announces Rs 10 lakh for chopping Umar Farooq's tongue
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:June 24, 2017 11:45 am
  • Updated:June 24, 2017 11:45 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোনও ব্যক্তি বিচ্ছিন্নতাবাদী নেতা মীরওয়াইজ উমর ফারুকের জিভ কেটে আনতে পারলে তাকে ১০ লক্ষ টাকা নগদ পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করলেন বিজেপি নেতা গজরাজ জাটভ। ইংল্যান্ডে অনুষ্ঠিত চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ভারতকে হারানোয় পাকিস্তানের জয়গান গেয়েছিলেন ফারুক।

সংবাদ সংস্থা পিটিআইকে গজরাজ জানিয়েছেন, উমর ফারুক পাকিস্তানকে এতটাই ভালবাসলে সপরিবারে সেখানেই চলে যাচ্ছেন না কেন? তাঁর ঘোষণা, “পাকিস্তানের জয়গান গাওয়ার অভিযোগে উমর ফারুকের জিভ টেনে ছিঁড়ে আনতে পারলে আমি ১০ লক্ষ টাকার পুরস্কার দেব।” গত রবিবার মীরওয়াজ পাকিস্তান দলকে টুইট করে শুভেচ্ছা জানান। তার আগে ফাইনালে পৌঁছনোর জন্যও অভিনন্দন জানিয়ে টুইট করেছিলেন উমর ফারুক।

Advertisement

[ফের ত্রাতার ভূমিকায় বিদেশমন্ত্রী, আশায় বুক বাঁধছে এক ভারতীয় নার্সের পরিবার]

গজরাজ বলছেন, “মীরওয়াইজের কাজ আমার ভাবাবেগে আঘাত করেছে। ওঁর মনে রাখা উচিত, স্বাধীনতার পর যে সব মুসলিমরা পাকিস্তানে গিয়েছেন, তাঁদের সঙ্গে দ্বিতীয় শ্রেণির নাগরিকের মতো ব্যবহার করা হয়।” শুধু উমর ফারুক নয়, অন্যান্য বিচ্ছিন্নতাবাদী নেতাদেরও সতর্ক করে গজরাজ বলেছেন, “উপত্যকার সব নেতাদের মনে রাখা উচিত, ভারতের রুটিতে তাঁদের পেট ভরে। তাঁদের অন্ত্যেষ্টিক্রিয়াও এ দেশেই সম্পন্ন হবে।” তাঁর অভিযোগ, পাকিস্তানের প্রশংসা করে মুসলিমদের বিপথে চালনা করছেন উমর ফারুকের মতো ব্যক্তিরা।

Advertisement

উমর ফারুকের মতো ব্যক্তিদের প্রয়াত প্রাক্তন রাষ্ট্রপতি এপিজে আবদুল কালামের জীবন থেকে অনুপ্রাণিত হওয়া উচিত বলে মন্তব্য করেছেন গজরাজ। তাঁর বক্তব্য, “কালাম সব সময় দেশের উন্নয়নের কথা ভাবতেন।” বর্তমানে জাটভ দলে কোনও পদাধিকারী না হলেও তাঁর স্ত্রী সঞ্জু জাটভ জনপদ পঞ্চায়েতের চেয়ারপারসন।

[হোয়াইট হাউসে নৈশভোজ করে এই বিরল কীর্তির অধিকারী হবেন মোদি]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ