১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রাহুল গান্ধী ‘মানসিক ভারসাম্যহীন’, ফের কুকথা বিজেপি সাংসদের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 22, 2018 8:27 pm|    Updated: June 22, 2018 8:31 pm

BJP leader calls Rahul Gandhi mentally unstable

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাহুল গান্ধীকে নিয়ে ‘ট্রোল’ নতুন কিছু নয়। একসময় সোশ্যাল মিডিয়ায় রাহুলকে ‘পাপ্পু’ বলে কটাক্ষ করতেন বিজেপি ‘ট্রোল আর্মি’। কংগ্রেস সভাপতির সে বদনাম অবশ্য ঘুচেছে আদালতের হস্তক্ষেপে। বিজেপির শীর্ষ নেতারা কেউ রাহুলকে বাচ্চা ছেলে বলেন, কেউ বলেন শাহজাদা। কিন্তু এসবের মাত্রা ছাড়িয়ে গেলেন ছত্তিশগড়ের বিজেপি সাংসদ সরোজ পাণ্ডে। তিনি বললেন, রাহুল গান্ধী মানসিক ভারসাম্যহীন।

[বিনা পয়সায় পুলিশকে সবজি দিতে নারাজ, শ্রীঘরে কিশোর]

কদিন আগে দলের ওবিসি কর্মীদের একটি সমাবেশে কংগ্রেস সভাপতি বলেন, কোকাকোলার আবিষ্কর্তা আগে সরবত বিক্রি করতেন, ধাবা চালাতেন ম্যাকডোনাল্ডের মালিক। বুধবার সেই প্রসঙ্গ টেনে সরোজ পাণ্ডে বলেন, ‘রাহুল গান্ধী যা বলেন তা অবাক হওয়ার মতো। হয়তো তিনি এখনও শিখছেন, কিন্তু যাঁরা ৪০ বছর বয়স পেরিয়েও শিখে চলেছেন তাঁদের আর শিক্ষানবীশ বলা চলে না। তাঁদের বলতে হয় মন্দ-বুদ্ধি।’ তিনি আরও বলেন, রাহুল যত তাড়াতাড়ি শিখবেন ততই তাঁর পক্ষে মঙ্গল।

[লঘুপাপে গুরুদণ্ড! আম চুরির অভিযোগে গুলি করে খুন নাবালককে]

একসময় বারবার বেঁফাস মন্তব্য করে দলের বিড়ম্বনা বাড়িয়েছেন রাহুল গান্ধী। কখনও সংবাদমাধ্যমের সামনে অপ্রস্তুত হয়ে যাওয়া কখনও বা ভুল তথ্য দেওয়া নিয়ে নেটিজনরা তাঁকে নিয়ে রসিকতা করতে ছাড়েননি কখনও। তবে, ইদানিং কংগ্রেস সভাপতির মধ্যে পরিবর্তন বেশ লক্ষ্যনীয়। বিশেষত সভাপতির আসনে বসার পর থেকে অন্য রাজনৈতিক দলের তরফেও সমীহ করা হয়েছে তাঁকে। বিজেপি নেতারা প্রকাশ্যে স্বীকার না করলেও রাহুল যে পরিণত হচ্ছেন তা বোঝা যায় তাঁদের ব্যবহারে। কংগ্রেস সভাপতি কোনও মন্তব্য করলে সঙ্গে সঙ্গে তাঁর পালটা দিতে আসরে নেমে পড়েন বিজেপির শীর্ষস্তরের সব নেতাই। এহেন রাহুলকে এবার কার্যত পাগলের সঙ্গে তুলনা করলেন বিজেপির সাংসদ। স্বাভাবিকভাবেই দলের সভাপতি সম্পর্কে এই বক্তব্যের তীব্র নিন্দা করছে কংগ্রেস। ওই সাংসদকে নিঃস্বার্থে ক্ষমা চাওয়ার দাবি তুলছেন স্থানীয় কংগ্রেস নেতারা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে