১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ট্রেনের খাবারে পোকা, রেলমন্ত্রীকে চিঠি লিখলেন ক্ষুব্ধ বিজেপি নেতা

Published by: Tanujit Das |    Posted: August 4, 2018 3:51 pm|    Updated: August 4, 2018 3:51 pm

 BJP leader has written a complane letter to Railways Minister Piyush Goyal about  the bad food served in Garib Rath Express

ফাইল ফোটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় রেলের দূরপাল্লার ট্রেনে কুখাদ্য পরিবেশন করার ঘটনা নতুন নয়। মাঝে মধ্যেই এমন ঘটনার সাক্ষী হন যাত্রীরা। বিক্ষোভ হয়, অভিযোগ জমা পড়ে। কিন্তু অবস্থা থেকে যায় সেই তিমিরেই। এবার এই ঘটনার সম্মুখীন হলেন কেন্দ্রে ক্ষমতাশীল দল, বিজেপির মুম্বই শাখার এক শীর্ষ নেতা। ঘটনায় যথেষ্ট বিব্রত ও রুষ্ট তিনি। সমস্ত অভিযোগ জানিয়ে চিঠি লেখেন রেলমন্ত্রী পীযূষ গোয়েলকে।

[নাগরিকপঞ্জিতে নেই কালিকাপ্রসাদের ভাইঝির নাম, অসমে ভ্রান্তির বহর]

দিল্লিতে দলীয় কাজে যোগ দেওয়ার জন্য গরিবরথ এক্সপ্রেসে উঠেন দক্ষিণ মুম্বই বিজেপির আইটি সেলের প্রধান করণ রাজ সিং। ট্রেনে খাবার পরিবেশন করা হলে তাঁদের নজরে আসে, খাবারে পোকা ভরতি এবং পচা গন্ধযুক্ত ওই খাবার মুখে তোলার অযোগ্য। করণ রাজ সিং জানান, কার্যত ক্ষোভে ফেটে পড়েন ট্রেনের অন্যান্য প্যাসেঞ্জাররা। দূরপাল্লার ট্রেনে প্রায়দিনের এই খাবার সমস্যা নিয়ে কেন্দ্রের বিজেপি সরকার ও রেলমন্ত্রকের বিরুদ্ধে সরব হতে দেখা যায় তাঁদের। নিজের দলের বিরুদ্ধে এমন লজ্জাজনক অভিযোগ সহ্য করতে পারেননি তিনি। যাত্রীদের ক্ষোভ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন।

[স্কুলে ভাড়া খাটছে এলাকার একমাত্র অ্যাম্বুল্যান্স, চরম দুর্ভোগে বাসিন্দারা]

জানা গিয়েছে, প্রথমে যাত্রীদের সঙ্গে কথা বলে সমস্ত অভিযোগ একত্রিত করেন এই বিজেপি নেতা। তারপর সেই অভিযোগ সম্বলিত একটি চিঠি রেলমন্ত্রী পীযূষ গোযেলের কাছে পাঠান। চিঠির একটি প্রতিলিপি তিনি প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়াতে। অভিযোগ জানানোর পাশাপাশি, রেলের ক্যাটারিং সার্ভিসের দায়িত্বে থাকা আইআরসিটিসি-র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন তিনি। অভিযোগ পাওয়ার পরেই তড়িঘড়ি প্রতিক্রিয়া দেয় আইআরসিটিসি। ঘটনাটির তদন্ত করে দেখা হবে বলে জানান সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। কেবল করণ রাজ সিং নন, রেলমন্ত্রকের কাছে একই অভিযোগে চিঠি লিখেছেন ওই ট্রেনে সওয়ার আরও ৩০ জন যাত্রী।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে