১৪  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মেয়েকে অপহরণ করেছেন বিজেপি বিধায়ক, চাঞ্চল্যকর অভিযোগ প্রাক্তন সেনাকর্মীর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 25, 2018 1:47 pm|    Updated: June 25, 2018 1:47 pm

‘BJP MLA kidnapped my daughter’, alleges army major in Kashmir

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  এক সেনা আধিকারিকের স্ত্রীকে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে দিল্লিতে। ঘটনায় সেনাবাহিনীর এক মেজরকে গ্রেপ্তার করেছে পুলিশ। আর এবার কাশ্মীরের বিজেপি বিধায়কের বিরুদ্ধে মেয়েকে অপহরণের অভিযোগ তুললেন এক প্রাক্তন সেনাকর্মী। কিন্তু, অভিযুক্ত বিধায়ক তো বটেই, সাংবাদিকদের সামনে সশরীরে হাজির হয়ে অপহরণের অভিযোগ খারিজ করে দিয়েছেন প্রাক্তন ওই সেনাকর্মীর মেয়েও। তাঁর পালটা দাবি, বিয়েতে রাজি না হওয়ার প্রাণনাশের হুমকি দিচ্ছেন পরিবারের লোকেরা। তাই জম্মুতে এক বন্ধুর বাড়িতে থাকছেন তিনি। এদিকে থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি বলে জানিয়েছেন জম্মুর পুলিশ সুপার বিবেক গুপ্তা।

[সেনাকর্তার সঙ্গে অবৈধ সম্পর্কে নারাজ হয়েই খুন মেজরের স্ত্রী]

জম্মুর আর এস পুরা এলাকার বাসিন্দা রাজিন্দর সিং। সেনাবাহিনীতে চাকরি করতেন তিনি। এখন অবসরপ্রাপ্ত। প্রাক্তন ওই সেনাকর্মীর মেয়ে পাঞ্জাবের একটি কলেজের ছাত্রী। রবিবার সকালে জম্মু প্রেস ক্লাবের সামনে বাবা ও স্থানীয় বাসিন্দাদের নিয়ে বিক্ষোভ দেখান রাজিন্দর সিং।  প্রাক্তন ওই সেনা কর্মীর অভিযোগ, গত ২১ জুন গরমের ছুটিতে মেয়েকে বাড়িতে আনতে পাঞ্জাবে গিয়েছিলেন তিনি। সেখানে গিয়ে জানতে পারেন, মাস তিনেক আগে কলেজের হস্টেল থেকে ওই তরুণীকে নিয়ে চলে গিয়েছেন জম্মুর আরএস পুরার বিজেপি বিধায়ক গগন ভগত। কিন্তু, তাঁদের কিছু জানাননি বিধায়ক।

বিজেপি বিধায়কের বিরুদ্ধে অপহরণের অভিযোগ অবশ্য খারিজ করে দিয়েছেন রাজিন্দর সিংয়ের মেয়ে। সাংবাদিকদের সামনে সশরীরের হাজির হয়ে তাঁর পালটা দাবি, ‘আমায় কেউ অপহরণ করেনি। অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। তিনি (বিজেপি বিধায়ক) অত্যন্ত ভাল মানুষ। আমার পরিবারের লোকেরা পিডিপি-র সমর্থক। হতে পারে, সেই কারণেই বিধায়কের বিরুদ্ধে অভিযোগ করা হচ্ছে।’ ওই তরুণীর অভিযোগ, তাঁকে বিয়ের জন্য চাপ দেওয়া হচ্ছে। এমনকী, রাজি না হওয়ায় প্রাণনাশের হুমকি দিচ্ছেন পরিবারের লোকেরা। তিনি এখন জম্মুতে এক বন্ধুর বাড়িতে থাকছেন। বাড়ির লোকের সঙ্গে নিয়মিত যোগাযোগ রয়েছে তাঁর। অন্যদিকে আরএস পুরার অভিযুক্ত বিজেপি বিধায়ক গগন ভগতের বক্তব্য, ভাবমূর্তি নষ্ট করার জন্যই তাঁর বিরুদ্ধে অপহরণের অভিযোগ তুলেছেন প্রাক্তন সেনাকর্মী রাজিন্দর সিং। মানহানির মামলার করার হুমকি দিয়েছেন তিনি। তবে এই ঘটনায় এখন পর্যন্ত কোনও অভিযোগ দায়ের হয়নি বলে জানিয়েছেন জম্মুর পুলিশ সুপার বিবেক গুপ্তা।

[বিয়ের অনুষ্ঠানে খাবার নিয়ে হাতাহাতির জেরে মৃত্যু যুবকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে