১৭  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘সহানুভূতি’ পেতে কংগ্রেস নেতার জামা ছিঁড়ছেন রাহুল! ছবি পোস্ট করে অভিযোগ বিজেপির

Published by: Biswadip Dey |    Posted: August 6, 2022 6:08 pm|    Updated: August 6, 2022 8:06 pm

BJP says Congress leader Rahul Gandhi tore party leader's shirt during protest। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবারই কংগ্রেসের (Congress) রাইসিনা অভিযান ও প্রধানমন্ত্রী মোদির (PM Modi) বাসভবন ঘেরাও ঘিরে ধুন্ধুমার পরিস্থিতি হয়েছিল রাজধানী দিল্লিতে। কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে (Rahul Gandhi) দেখা গিয়েছিল আন্দোলনের পুরোভাগে। কিন্তু এবার তাঁর বিরুদ্ধে ‘রাজনৈতিক নাটকে’র অভিযোগ তুলল বিজেপি।

বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য (Amit Malviya) টুইটারে পোস্ট করেছেন একটি ছবি। সেই ছবিতে রাহুলকে দেখা যাচ্ছে কংগ্রেস নেতা দীপেন্দর এ হুডাকে শক্ত করে ধরে থাকতে। তাঁকে টেনে নিয়ে যাচ্ছেন এক পুলিশ কর্মী। অমিতের দাবি, ওই সময় রাহুল চেষ্টা করছিলেন তাঁর সতীর্থের জামা ছিঁড়ে ফেলতে। সেই সঙ্গেই প্রিয়াঙ্কা গান্ধীর বিরুদ্ধে তাঁর অভিযোগ, তিনি পুলিশকর্মীদের লাথি মেরেছেন ও তাঁদের হাত ধরে মুচড়ে দিয়েছেন।

[আরও পড়ুন: তৃণমূলের নির্দেশ অমান্য, উপরাষ্ট্রপতি নির্বাচনে ভোট দিলেন শিশির-দিব্যেন্দু]

অমিত তাঁর পোস্টে লিখেছেন, ”প্রিয়াঙ্কা ভদরার হাত মোচড়ানোর মুহূর্তের পরে এবার আরও একটা। রাহুল গান্ধী তাঁর সতীর্থ দীপেন্দর হুডার জামা ছিঁড়ে ফেলছেন, যাতে তা প্রতিবাদের একটা সুন্দর ছবি হতে পারে। এবং দিল্লি পুলিশকে এর জন্য দায়ীও করা যায়। গান্ধী ভাইবোনরা তামাসা রাজনীতিতে দারুণ দক্ষ।” উল্লেখ্য, এখনও রাহুল এই কটাক্ষের কোনও উত্তর দেননি।

প্রসঙ্গত, শুক্রবার সকাল থেকেই দেশের বিভিন্ন প্রান্ত থেকে কংগ্রেস কর্মীরা দিল্লিতে জমায়েত করতে থাকেন। কংগ্রেস (Congress) সদর দপ্তরের সামনে মোতায়েন করা হয় আধা সামরিক বাহিনী। সঙ্গে দোসর মুষলধারে বৃষ্টি। সব উপেক্ষা করেই কংগ্রেস কর্মীরা এদিন পথে নামেন। মহিলা কংগ্রেসের কর্মীরা দলের সদর দপ্তরের সামনেই কাঠের জ্বালানিতে রান্না করে গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদ করেন। যুব কংগ্রেস কর্মীরাও দলের সদর দপ্তরের বাইরে বিক্ষোভ দেখান। দিল্লি পুলিশ বিক্ষোভ রুখতে গেলে ধুন্ধুমার পরিস্থিতির সৃষ্টি হয়। বহু কংগ্রেস নেতা-কর্মী আটক হন। রাষ্ট্রপতি ভবনের পথে আটক হন রাহুল গান্ধী (Rahul Gandhi)। অন্যদিকে প্রিয়াঙ্কা গান্ধী-সহ বহু কংগ্রেস নেতা রাস্তায় বসে বিক্ষোভ দেখানো শুরু করেন। প্রিয়াঙ্কা গান্ধীকে (Priyanka Gandhi) আটক করে পুলিশ। তাঁকে রাস্তা থেকে টেনেহিঁচড়ে তোলা হয় জিপে।

[আরও পড়ুন: বাসে উঠলে দিতে হবে না ভাড়া, রাখি উপলক্ষে উত্তরপ্রদেশের মহিলাদের ‘উপহার’ যোগীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে