৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

বাংলায় বিজেপি জিতছেই! পুরুলিয়ার সভার ভিড়ের ভিডিও পোস্ট করে টুইট মোদির

Published by: Subhajit Mandal |    Posted: March 19, 2021 6:20 pm|    Updated: March 19, 2021 6:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিন আগেই রাজ্যে জনসভা করে গিয়েছেন। তৃণমূলের ‘খেলা’ শেষ করে উন্নয়নের ‘খেলা শুরু’র বার্তা দিয়ে গিয়েছেন। বলে দিয়েছেন, একুশে তৃণমূলের অপশাসন ঘটিয়ে ‘আসল পরিবর্তন’ আনবে বিজেপি (BJP)। পুরুলিয়ার সেই সভার জনসমর্থনে আপ্লুত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। আজ ফের টুইট করে দাবি করেছেন, বাংলায় জিতবে বিজেপিই। আর গেরুয়া শিবিরের সেই জয় দিয়েই হবে বাংলায় উন্নয়নের নতুন যুগের সূচনা।

এদিন পুরুলিয়ার সভা নিয়ে দুটি টুইট করেন প্রধানমন্ত্রী। প্রথমটিতে শুধু ১৩ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করা হয়। যাতে দেখা যাচ্ছে, প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে রাস্তার দু’ধারে জনজোয়ার। সেই ভিডিওটিতেই গাড়ির ভিতর থেকেই জনতার উদ্দেশে হাত নাড়তে দেখা গিয়েছে বিজেপির স্টার প্রচারককে। দ্বিতীয় টুইটটি বেশি তাৎপর্যপূর্ণ। বাংলা জয়ের ব্যাপারে তিনি কতটা আত্মবিশ্বাসী, তা এই টুইটের মাধ্যমেই বুঝিয়ে দিতে চেয়েছেন প্রধানমন্ত্রী। লিখেছেন,”বাংলায় বিজেপির জয় উন্নয়নের এক নতুন যুগের সূচনা করবে। একইসঙ্গে তৃণমূল নেতাদের অত্যাচারও বন্ধ হবে।”

[আরও পড়ুন: বাংলার ভোটে আদৌ লড়বে AIMIM? পাত্তা নেই ওয়েইসির, দল ছাড়ছেন নেতারা]

দ্বিতীয় টুইটে নিজের গতকালের বক্তব্যের বাছাই করা কিছু অংশও তুলে ধরেন প্রধানমন্ত্রী। রামনাম থেকে শুরু করে জল সমস্যা। ‘খেলা হবে’ থেকে শুরু করে ‘মাওবাদীরাজ’। নিজের দেওয়া যাবতীয় প্রতিশ্রুতি এবং তৃণমূলের বিরুদ্ধে যাবতীয় অপশাসনের অভিযোগ এদিন আরও একবার চাউর করেন প্রধানমন্ত্রী। বাংলা জয় নিয়ে প্রধানমন্ত্রীর এই আত্মবিশ্বাস বেশ তাৎপর্যপূর্ণ বলে মনে করছে ওয়াকিবহাল মহল। যেভাবে তিনি টুইট করে দলের জয় প্রায় ঘোষণাই করে দিয়েছেন, সেটাও প্রথম দফার ভোটের ঠিক আগে আলাদা গুরুত্ব রাখে। আসলে এই মুহূর্তে জঙ্গলমহলেই ভোটপ্রচার করছেন তৃণমূলের দুই তারকা প্রচারক মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রচারে বেশ সাড়াও পাচ্ছেন তাঁরা। এই পরিস্থিতিতে মোদির টুইট বিজেপি কর্মীদের লড়াইয়ে উদ্বুদ্ধ করবে বলে মত রাজনৈতিক মহলের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement