BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মমতার মাথা কেটে আনলে ১১ লক্ষ টাকা ইনাম, ঘোষণা বিজেপি নেতার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 12, 2017 3:45 am|    Updated: November 30, 2019 2:46 pm

BJP Youth leader offers Rs 11 lakhs for WB CM's head

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন মাত্রা পেল সিউড়ির হনুমান জয়ন্তীর মিছিলে লাঠিচার্জ বিতর্ক। যার জেরে প্রকাশ্যে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে হুমকি দিলেন এক তরুণ বিজেপি নেতা। সর্বভারতীয় সংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে বিজেপি নেতা যোগেশ ভারশনে বলেন, যিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মাথা কেটে এনে দেবেন, তাঁকে তিনি ১১ লক্ষ টাকা পুরস্কার দেবেন।

মঙ্গলবার বীরভূমের সিউড়ির ঘটনার পরিপ্রেক্ষিতে এই বিতর্কিত মন্তব্য করেছেন যুবা বিজেপি নেতা। এদিন সিউড়িতে হনুমান জয়ন্তী উপলক্ষ্যে একটি মিছিল ঘিরে উত্তেজনার সৃষ্টি হয়। মিছিলের ডাক দিয়েছিল হিন্দু জাগরণ মঞ্চ। তবে মাইক বাজানোর অনুমতি থাকলেও শোভাযাত্রার কোনও অনুমতি দেয়নি পুলিশ। প্রথমে শোনা গিয়েছিল, মিছিলের নেতৃত্ব দেবেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। যদিও প্রশাসনের অনুমতি না থাকায় শেষ মুহূর্তে মিছিল প্রত্যাহারেরই সিদ্ধান্ত নেন আয়োজকরা।

[জিও-র নয়া চমক, এবার ৩০৯ টাকায় মিলবে ৮৪ জিবি ডেটা]

এরপরও কিছু জায়গায় হয় মিছিল। মিছিলে শামিল হওয়া যুবকদের হাতে নাকি অস্ত্রও দেখা যায়। গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। পরিস্থিতি সামাল দিতে নামে পুলিশ ও ব়্যাফ। অভিযোগ, পরিস্থিতি সামাল দেওয়ার নামে যথেচ্ছ লাঠিচার্জ করে পুলিশ।  সেই ঘটনার পরিপ্রেক্ষিতেই পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে এই নিদান দিয়েছেন তরুণ বিজেপি নেতা।

প্রসঙ্গত, ঘটনার পরই পশ্চিমবঙ্গ সরকারের কড়া সমালোচনা করেছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পশ্চিমবঙ্গে তালিবানি রাজত্ব শুরু হয়ে গিয়েছে বলে অভিযোগ করেন তিনি। দিলীপবাবু দাবি করেন, পুলিশ ইচ্ছাকৃতভাবে সিউড়ির মিছিলে লাঠিচার্জ করেছে।

এর জবাবে রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। তিনি বলেন, “যাঁরা ভাবছে বিশৃঙ্খলা সৃষ্টি করে পশ্চিমবঙ্গের সম্প্রীতি নষ্ট করছে তাঁরা রাজ্যের সংস্কৃতি সম্পর্কে ওয়াকিবহাল নয়। ধর্মের নামে মিছিল করে অরাজকতা সৃষ্টি করলে পশ্চিমবঙ্গের মানুষ তা কোনওদিন মেনে নেয়নি, আর আমার বিশ্বাস কোনওদিন মেনে নেবে না। ধর্মের নামে মিছিল করে অরাজকতা সৃষ্টি করলে মানুষ তা মেনে নেবে না।”

 

[ভেজালের বাজারে কেমন করে কিনবেন মরশুমের সেরা আম?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে