BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বিহারে ফের দুষ্কৃতীরাজ! দিনে-দুপুরে প্রকাশ্যে গুলিবিদ্ধ বিজেপি নেতা

Published by: Paramita Paul |    Posted: January 27, 2021 3:24 pm|    Updated: January 27, 2021 3:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিহারে (Bihar) দুষ্কৃতীরাজ! এবার বিহার বিজেপির মুখপাত্রকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। দিনে-দুপুরে প্রকাশ্যে এমন ঘটনা ঘটায় স্বাভাবিকভাবেই আতঙ্কে ভুগছে আমজনতা।

বুধবার সকাল সাড়ে ১১টা। জমজমাট মুঙ্গেরের জামালনগর কলেজ চত্বর। এমন পরিস্থিতিতে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করা হয় বিজেপি নেতাকে। মৃতের নাম আজফার সামসি। তিনি বিহার বিজেপির অন্যতম মুখপাত্র। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

[আরও পড়ুন : ত্বকের সঙ্গে ত্বকের সংস্পর্শ মামলায় বম্বে হাই কোর্টের রায়ে স্থগিতাদেশ শীর্ষ আদালতের]

সূ্ত্রের খবর, এদিন নিজের চেম্বারে যাওয়ার সময় তাকে গুলি করা হয়। কে বা কারা, কী উদ্দেশ্যে তাঁকে খুন করল, তা খতিয়ে দেখছে পুলিশ। কিন্তু দিনে দুপুরে এমন ঘটনা ঘটায় স্বাভাবিকভাবেই আতঙ্কে ভুগছেন আমজনতা। রাজনৈতিক কারণ নাকি ব্যক্তিগত শত্রুতার জেরে এই ঘটনা ঘটানো হল, তা খতিয়ে দেখছে পুলিশ।

দিন কয়েক আগেই বিমান সংস্থা ‘ইন্ডিগো’-র ম্যানেজার রূপেশ সিংকে গুলি করে মারে দুষ্কৃতীরা। সেই সময় তিনি তাঁর বাড়ির একেবারে দোরগোড়ায় ছিলেন। প্রকাশ্যে ওই রকম অভিজাত এক এলাকায় এমন ভয়ংকর হত্যাকাণ্ড নিয়ে প্রশ্ন তুলেছে বিরোধীরা। নীতীশ কুমারকে ‘জঙ্গলরাজের মহারাজা’ বলে কটাক্ষ করেছিলেন আরজেডি নেতা তেজস্বী যাদব (Tejaswi Jadav)। তাৎপর্যপূর্ণভাবে সেই সময় নীতীশ কুমারের বিরুদ্ধে মুখ খুলেছিলেন বিজেপির নেতা-কর্মীরাও। এবার দিনে দুপুরে খোদ বিজেপি নেতাকেই গুলি করল দুষ্কৃতীরা।

[আরও পড়ুন : বিনা অপরাধে ১৮ বছর পাকিস্তানে বন্দি ভারতীয় বৃদ্ধা! অবশেষে মুক্তি পেয়ে ফিরলেন দেশে

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement