BREAKING NEWS

৩১ আশ্বিন  ১৪২৮  সোমবার ১৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ঘুষ চাইল পুরসভা, মোদির দ্বারস্থ কপিল শর্মা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 9, 2016 2:35 pm|    Updated: September 9, 2016 3:11 pm

BMC officer claims bribe from Kapil Sharma.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রীর উপর বেজায় চটেছেন কমেডিয়ান-অভিনেতা কপিল শর্মা৷ যিনি নিজে সকলকে হাসাতে ভালবাসেন, তিনি ঠিক কী কারণে রেগে গেলেন খোদ প্রধানমন্ত্রীর উপর? আসলে  মোদির ‘অচ্ছে দিনে’ দুর্নীতির কালো ছায়া দেখেই ক্ষুব্ধ কপিল৷

কপিলের অভিযোগ, সম্প্রতি একটি অফিস বানানোর জন্য তাঁর থেকে ৫ লক্ষ টাকা ঘুষ চাওয়া হয়। বিএমসি ( বৃহণ্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন)-এর পক্ষ থেকে তাঁর থেকে এই টাকা চাওয়া হয়েছে বলেই দাবি তাঁর। আর তাই কপিলের প্রশ্ন,  নাগরিক হিসেবে সময়মতো আয়কর দেওয়ার পরও, কেন একটি অফিস তৈরি করার জন্য তাঁকে ঘুষ দিতে হবে?

ঘটনায় এতটাই রেগে গিয়েছেন কপিল যে, টুইটে সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ট্যাগ করে বিষয়টি প্রকাশ্যে এনেছেন৷ শুধু তাই নয়, একরকম ব্যঙ্গ করেই তিনি প্রশ্ন করেছেন, মোদি ২০১৪-তে যে ‘অচ্ছে দিনে’র স্বপ্ন দেখিয়েছিলেন, এই কি তার বাস্তবতা? দেখতে দেখতে তাঁর সেই টুইট বেশ সাড়াও ফেলেছে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলিতে।

অবশ্য কপিলের এই টুইটে ফল বেশ ভালই হয়েছে৷ টুইটটি চোখে পড়ায় মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ কপিলকে আশ্বস্ত করেছেন যে, যত তাড়াতাড়ি সম্ভব তিনি প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন৷ এরপরই বিএমসি-র পক্ষ থেকে ক্ষমা চেয়ে কপিলকে ওই অফিসারের পরিচয় জানাতে অনুরোধ করা হয়৷

তবে নেটদুনিয়ার অভিমত,  ‘অচ্ছে দিনে’র অন্তরালে সাধারণ মানুষের ভোগান্তি যে কতখানি, কপিল শর্মার এই অভিজ্ঞতা তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল !

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement