৯ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ২৬ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গাড়ি আটকানোয় ট্রাফিক পুলিশকে চড়-ঘুসি ব্যবসায়ীর, ভিডিও ভাইরাল

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 29, 2017 11:54 am|    Updated: June 29, 2017 11:54 am

BMW driver assaults cop in Punjab, video goes viral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেতা-মন্ত্রী বা বিশিষ্ট ব্যক্তিদের হাতে পুলিশ বা ট্রাফিক কনস্টেবলদের হেনস্তার ঘটনা নতুন নয়। মাঝেমধ্যেই শিরোনামে উঠে আসে এই ধরনের খবর। ফের একবার সামনে এল সেরকমই একটি ঘটনা। পাঞ্জাবের পাটিয়ালায় ট্রাফিক আইন না মানায় এক ব্যক্তিকে আটক করে হেনস্তার শিকার হলেন প্রকাশ নামে এক ট্রাফিক কনস্টেবল। কর্তব্য পালন করতে গিয়ে কপালে জুটল চড়-ঘুসি। গোটা ঘটনাটির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর থেকেই বিভিন্ন মহল থেকে ইতিমধ্যে সমালোচনা শুরু হয়েছে। যদিও কর্তব্যরত পুলিশ অফিসারকে হেনস্তা করার অভিযোগে ইতিমধ্যে আটক করা হয়েছে ওই ব্যবসায়ী হিমাংশু মিত্তলকে।

[বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শতাধিক মহিলাকে ঠকিয়ে পুলিশের জালে যুবক]

জানা গিয়েছে, গত মঙ্গলবার পাটিয়ালার খান্ডাচকে ভুল দিক থেকে নিজের বিলাসবহুল গাড়ি চালিয়ে আসছিলেন ২৯ বছর বয়সি হিমাংশু। দেখতে পেয়ে তাকে আটকান প্রকাশ। গাড়ির কাগজপত্র এবং হিমাংশুর ড্রাইভিং লাইসেন্সও দেখতে চান। কিন্তু কোনও কিছুই সঙ্গে ছিল না অভিযুক্ত ব্যক্তির। এরপরেই ঘটনা অন্যদিকে মোড় নেয়। কেন তার গাড়ি আটকানো হয়েছে? রাগে ট্রাফিক কনস্টেবলের সঙ্গে প্রকাশ্যে বচসায় জড়িয়ে পড়েন অভিযুক্ত ব্যবসায়ী। শুধু তাই নয়, কনস্টেবলকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করার পাশাপাশি শারীরিকভাবে হেনস্তাও করে সে। পাশে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তি গোটা ঘটনাটির ভিডিও তোলেন। সেখানেই দেখা যায়, ট্রাফিক পুলিশের ওই কর্মীর জামা টেনে ধরেছে অভিযুক্ত ব্যবসায়ী। এমনকী তাঁকে চড়-ঘুসিও মারছে। এরপরেই পালটা মারার চেষ্টা করেন ট্রাফিক কনস্টেবল প্রকাশ। যদিও আশেপাশের মানুষ এবং কয়েকজন পুলিশ আধিকারিক এসে ঘটনার সামাল দিয়ে দেন।

দেখুন ভিডিও:

[ছবির প্রচারে ওয়ার্ল্ড ট্যুরে রজনীকান্ত আর অক্ষয়]

গোটা ঘটনার পরে আটক করা হয় অভিযুক্ত ব্যবসায়ীকে। কর্তব্যরত ট্রাফিক পুলিশকে কাজে বাধা দেওয়া এবং তাঁর গায়ে হাত দেওয়া এবং হেনস্তা করার জন্য জামিন অযোগ্য ধারা আনা হয় হিমাংশু মিত্তলের বিরুদ্ধে। বুধবার তাকে ১৪ দিনের পুলিশি হেফাজতে পাঠানো হয়েছে। পুলিশ জানিয়েছে, প্রকাশ যখন হিমাংশু মিত্তলকে আটক করেছিলেন তখন তার কাছে গাড়ির কোনও কাগজপত্র কিংবা ড্রাইভিং লাইসেন্স ছিল না।

[মুসলিম হয়ে পরনে শাড়ি কেন, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড সোহা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে