১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রধানমন্ত্রীর কাছে ন্যায় বিচারের আর্জি ‘বিদ্রোহী’ তেজ বাহাদুরের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 3, 2017 3:25 am|    Updated: March 3, 2017 3:25 am

BSF Jawan Tej Bahadur Is Back With A Video, asks PM for Justice

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে, এমনটাই জানালেন বিএসএফের বিতর্কিত জওয়ান তেজ বাহাদুর যাদব। তাঁর সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে পাকিস্তানি ‘বন্ধুদের’ চিহ্নিত করে তাঁকে হেনস্তা করা আসলে একটি চক্রান্ত, এমনটাই দাবি তাঁর। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় আরও একটি ভিডিও আপলোড করে এই কথাই বলেছেন তিনি।

গত কয়েকদিন আগে সেনাবাহিনীর দুর্নীতি নিয়ে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিতর্কের শিরোনামে পৌঁছে গিয়েছিলেন তেজ বাহাদুর। সেনা জওয়ানদের নিম্নমানের খাবার দেওয়া হয় বলেই প্রধানমন্ত্রীর কাছে অভিযোগ করেছিলেন তিনি। আর এরপরেই দেশজুড়ে বিতর্কের ঝড় ওঠে। তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নেয় উর্ধ্বতন কর্তৃপক্ষ।

(অসহিষ্ণুদের কোনও জায়গা নেই ভারতে, কড়া বার্তা রাষ্ট্রপতির)

নতুন ভিডিওটিতে আবারও প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করেছেন এই ‘বিদ্রোহী’ জওয়ান। প্রধানমন্ত্রীর কাছে তাঁর প্রশ্ন, সেনাবাহিনীর দুর্নীতি ফাঁস করার জন্য তাঁকে কি শাস্তি পেতে হবে?

(রেলের অনলাইন টিকিট বুকিংয়ে বাধ্যতামূলক আধার কার্ড!)

প্রসঙ্গত, তেজ বাহাদুরের ভিডিও প্রকাশ্যে আসার পরই তাঁর বিরুদ্ধে তদন্ত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল সেনাবাহিনীর পক্ষ থেকে। সেই তদন্ত বর্তমানেও চলছে। স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে সেনার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করার দায়ে তেজ বাহাদুরের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হতে পারে বলেও জানা গিয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে