১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

নামমাত্র খরচে ২৭০ জিবি ৩জি ডেটা দিচ্ছে এই টেলিকম সংস্থা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 22, 2017 12:32 pm|    Updated: October 7, 2019 6:21 pm

BSNL offers 270 GB 3G data for Rs 333 only

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিলায়েন্স জিও-কে টেক্কা দিতে একের পর এক নতুন অফার আনছে সার্ভিস প্রোভাইডারগুলি। কখনও ভোডাফোন, কখনও বা এয়ারটেল। একের পর এক সস্তা অফার তারা নিয়ে আসছে গ্রাহকদের জন্য। এই লড়াইয়ে আগেই নাম লিখিয়েছিল বিএসএনএল। এবার তারা আরও তিনটি দুর্দান্ত অফার নিয়ে এল নিজেদের গ্রাহকদের জন্য। শুক্রবার এই অফারগুলির কথা ঘোষণা করা হয় সংস্থার পক্ষ থেকে। সম্প্রতি বিএসএনএল ৩৩৩ টাকা থেকে ৩৯৫ টাকা পর্যন্ত তিনটি অফার নিয়ে এসেছে। সেগুলি হল- ‘ট্রিপল এস’, ‘দিল খোল কে বোল’ এবং ‘নহলে পে দেহলা’।

[গুরুতর মানসিক রোগে আক্রান্ত ট্রাম্প, মত মার্কিন মনোবিদদের]

ট্রিপল এস- ৩৩৩ টাকা দিয়ে রিচার্জ করলে গ্রাহকরা এই অফারটি ব্যবহার করতে পারবেন। এই অফারে একবার রিচার্জ করলে প্রতিদিন ৩ জিবি করে ৩জি ডেটা ব্যবহার করার সুযোগ পাওয়া যাবে। ভ্যালিডিটি ৯০ দিন। অর্থাৎ একবার ৩৩৩ টাকা দিয়ে রিচার্জে মিলবে ২৭০ জিবি হাই স্পিড ৩জি ডেটা।

দিল খোল কে বোল- এই অফারে গ্রাহকদের ৩৪৯ টাকা দিয়ে রিচার্জ করতে হবে। তাহলেই তাঁরা প্রতিদিন ২জিবি করে ৩জি ডেটা পেয়ে যাবেন। সেই সঙ্গে রয়েছে হোম সার্কেলে আনলিমিটেড লোকাল এবং এসটিডি কলিংয়ের সুবিধা পাবেন।

নহলে পে দেহলা- এই অফারে গ্রাহকদের ৩৯৫ টাকা রিচার্জ করতে হবে। এতে গ্রাহকরা বিএসএনএল নেটওয়ার্কে ৩,০০০ মিনিট ও অন্য নেটওয়ার্কে ১,৮০০ মিনিট পাবেন। এছাড়া প্রতিদিন ২ জিবি করে ৩জি স্পিডে ডেটা পাবেন। এই প্যাকটির বৈধতা ৭১ দিন।

[যাদবপুর হস্টেলে ব়্যাগিং আতঙ্ক, পড়ুয়াদের নগ্ন করে নাচানোর অভিযোগ]

এখন অনেকেই হয়ত প্রশ্ন তুলতে পারেন এয়ারটেল, ভোডাফোন কিংবা রিলায়েন্স জিও যেখানে ফোরজি ডেটা প্রদান করছে, সেখানে বিএসএনএল দিচ্ছে কেবল ৩জি ডেটা। কিন্তু জেনে রাখা ভাল, বিএসএনলের স্পিড অন্যান্য সংস্থার ইন্টারনেট স্পিডের তুলনায় অনেক ভাল।

[চকোলেটের লোভ দেখিয়ে নাবালিকাকে ধর্ষণ, গ্রেপ্তার ট্যাক্সিচালক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement