BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অপরাধ দমনে কড়া মধ্যপ্রদেশ, গুঁড়িয়ে দেওয়া হল নাবালিকাকে গণধর্ষণে অভিযুক্ত ধর্মগুরুর বাড়ি

Published by: Biswadip Dey |    Posted: April 2, 2022 12:14 pm|    Updated: April 2, 2022 12:14 pm

Bulldozer demolishes ancestral house Rape accused Mahant in Madhya Pradesh। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দৌড়চ্ছে ‘মামা’র বুলডোজার। মধ্যপ্রদেশকে (Madhya Pradesh) অপরাধমুক্ত করার ঘোষণা করেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান (Shivraj Singh Chouhan)। তারই এক নিদর্শন দেখা গেল শুক্রবার। গতকাল বিকেলে গুঁড়িয়ে দেওয়া হল একটি বাড়ি। সেই বাড়ি স্বঘোষিত ধর্মগুরু মোহন্ত সীতারাম ওরফে সমর্থ ত্রিপাঠীর। এক নাবালিকাকে গণধর্ষণের অন্যতম অভিযুক্ত তিনি। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, পুলিশ এই মামলার সব অভিযুক্তদের বাড়ি খুঁজে বের করে তা গুঁড়িয়ে দেওয়ার পরিকল্পনা করছে।

‘মামা’ নামেই পরিচিত শিবরাজ। বহুদিন থেকেই তিনি রাজ্যের অপরাধের সংখ্যা কমাতে মরিয়া। সম্প্রতি খোলা মঞ্চে অপরাধীদের চ্যালেঞ্জও দিতে দেখা গিয়েছিল। এই পরিস্থিতিতে এবার গুঁড়িয়ে দেওয়া হল গণধর্ষণের অন্যতম অভিযুক্ত সীতারামের বাড়ি। জানা যাচ্ছে, এই ধর্মগুরু প্রাক্তন সাংসদ ও অযোধ্যার রাম জন্মভূমি ন্যাসের এক সদস্যের শিষ্য।

[আরও পড়ুন: হস্টেলে অমানবিক নির্যাতনের শিকার! রক্তাক্ত অবস্থায় উদ্ধার ১৪ বছরের ছাত্র]

ঠিক কী অভিযোগ সীতারামের বিরুদ্ধে? গত ২৮ মার্চ রেওয়া সার্কিট হাউসে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। সেখানে সঙ্গীসাথীদের সঙ্গে মদের আসর বসিয়ে ফেলতে দেখা গিয়েছিল তাঁকে। সেই আসরে সাতনা থেকে অপহৃত এক নাবালিকাকে নিয়ে আসা হয়। এরপরই ধর্ষণ (Rape) করা হয় তাকে। পরে ওই নাবালিকা কোনওমতে থানায় পৌঁছে অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। ৩০ মার্চ গ্রেপ্তার করা হয় সীতারামকে। পরের দিনই তিনি চিকিৎসার জন্য জেলা হাসপাতালে ভরতি হন। কিন্তু পরে আদালতে নিয়ে যাওয়ার সময় দীর্ঘ রাস্তা হাঁটিয়েই নিয়ে যাওয়া হয় তাঁকে। সঙ্গে ছিলেন তাঁর কুকর্মের আরেক সঙ্গী বিনোদ পাণ্ডে।

পরে পুলিশ বুলডোজার দিয়ে সীতারামের গুড়ুয়া গ্রামের বাড়িটি ভেঙে দেওয়া হয় । একই দশা হয় বিনোদের বাড়িরও। এই মামলায় এখনও পর্যন্ত ৪ অভিযুক্তের মধ্যে ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের খোঁজে চলছে তল্লাশি। উল্লেখ্য, এর আগে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ হুঁশিয়ারি দিয়েছেন, অপরাধীদের বাড়ি গুঁড়িয়ে দেওয়ার। তার আগেই মধ্যপ্রদেশে ছুটতে শুরু করল ‘মামা’র বুলডোজার।

[আরও পড়ুন: আরিয়ান খান মাদক মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সেলের মৃত্যু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে