১৪  আশ্বিন  ১৪২৯  সোমবার ৩ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বোরখা পরা মহিলা বোমা ছুঁড়ল CRPF ক্যাম্পে, ভাইরাল ভূস্বর্গের ভয়ংকর ভিডিও

Published by: Kishore Ghosh |    Posted: March 30, 2022 7:49 pm|    Updated: March 30, 2022 7:58 pm

Burqa clad woman throwing petrol bomb at CRPF camp in J&K | Sangbad Pratidin

ছবি: ANI।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হল ভূস্বর্গের ভয়ংকর দৃশ্য! বোরখা পরা এক মহিলা পেট্রল বোমা (Petrol Bomb) ছুঁড়ল একটি সিআরপিএফ ক্যাম্পে (CRPF Camp)। মুহূর্তে বিস্ফোরণ ঘটে উপত্যকার নিরাপত্তারক্ষীদের অস্থায়ী ঠিকানায়। যাতে গুরুতর আহত হয়েছেন দু’জন। মঙ্গলবার রাতের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। তদন্তে নেমেছে পুলিশ। খোঁজ চলছে ওই মহিলার। 

জম্মু ও কাশ্মীর (Jammu and Kashmir) পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই ঘটনাটি ঘটেছে সাপুর (Sopore) শহরে। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, শহরের একটি ব্যস্ত রাস্তা, যাতায়াত করছে প্রচুর যানবাহন। ওই রাস্তার ঠিক মাঝখানে দাঁড়িয়ে আছে বোরখা পরা এক মহিলা। ওইখানে দাঁড়িয়েই সে হঠাৎই একটি পেট্রল বোমায় আগুন ধরাল এবং তা ছুঁড়ে মারল অস্থায়ী সিআরপিএফের ক্যাম্পে। মুহূর্তে বিস্ফোরণে কেঁপে ওঠে এলাকা। জানা গিয়েছে, বোমা ছুঁড়েই দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায় মহিলা।

[আরও পড়ুন: ভারতের কত শতাংশ মানুষ সংখ্যালঘু? মুসলিমের সংখ্যা কত? চমকপ্রদ পরিসংখ্যান কেন্দ্রের]

সংবাদ সংস্থ সূত্রে জানা গিয়েছে, ওই পেট্রল বোমা বিস্ফোরণে এক পুলিশকর্মী ও একজন সিআরপিএফ জওয়ান আহত হয়েছেন। এদিকে খবর পেয়েই ঘটনাস্থলে এসে এলাকা ঘিরে ফেলে নিরাপত্তারক্ষীরা। অভিযুক্ত মহিলাকে ধরতে তল্লাশি অভিযান শুরু হয়। কাশ্মীরের আইজিপি (IGP) বিজয় কুমার (Vijay Kumar) জানিয়েছেন, ওই মহিলাকে চিহ্নিত করেছে পুলিশ। শীঘ্রই গ্রেপ্তার করা হবে।

এদিকে আজই শ্রীনগরে (Srinagar) এক এনকাউন্টারে দু’জন লস্কর জঙ্গি মারা গিয়েছে। এই দু’জন জঙ্গির মধ্যে একজন প্রাক্তন সাংবাদিক। ওই সাংবাদিকের নাম রায়িস আহমেদ ভাট (Rayees Ahmad Bhat)। তিনি ‘ভ্যালিনিউজ সার্ভিস’ নামে একটি অনলাইন খবরের পোর্টাল চালাতেন অনন্তনাগ জেলায়। পুলিশ জানিয়েছে, গত বছর জঙ্গি সংগঠনে যোগ দেয় ভাট। জম্মু-কাশ্মীর পুলিশের তালিকায় তাকে ‘সি’ ক্যাটাগরির জঙ্গি হিসেবে চিহ্নিত করা হয়েছিল। জঙ্গি কার্যকলাপে তার বিরুদ্ধে দুটি FIR রয়েছে।

[আরও পড়ুন: লাগাতার বাড়ছে পেট্রল-ডিজেলের দাম, হাইড্রোজেন চালিত গাড়িতে সংসদে গেলেন কেন্দ্রীয় মন্ত্রী]

আইজিপি বিজয় কুমার জানিয়েছেন, এনকাউন্টারে নিহত দুই জঙ্গি একাধিক সন্ত্রাসবাদী কার্যকলাপে যুক্ত ছিল। সাধারণ নাগরিকদের হত্যারও অভিযোগ রয়েছে এদের বিরুদ্ধে। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে