BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

যাত্রীর সামনেই হস্তমৈথুন ক্যাবচালকের! থানায় হেনস্তার অভিযোগ দায়ের মহিলা সাংবাদিকের

Published by: Sucheta Sengupta |    Posted: December 4, 2021 5:09 pm|    Updated: December 4, 2021 5:13 pm

Cab driver flashes in front of journalist in Bengaluru, complaint lodged | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাজ শেষে অ্যাপ ক্যাব ডেকে বাড়ি ফেরা তাঁর নিত্যদিনের অভ্যাস। শুক্রবার রাতেও ক্যাবেই বাড়ি ফিরছিলেন বেঙ্গালুরুর (Bengaluru) তরুণী সাংবাদিক। কিন্তু এমন বিশ্রী ঘটনার মুখোমুখি হবেন, তা ঘুণাক্ষরেও টের পাননি। শুক্রবার ক্যাবে উঠতে না উঠতেই ঘৃণায় নেমে যেতে ইচ্ছে করছিল তাঁর। মহিলা যাত্রীর সামনেই ক্যাবচালক হস্তমৈথুনে মেতে উঠলেন। ক্যাব থেকে নেমেই থানায় গিয়ে হেনস্তার অভিযোগ দায়ের করেন তরুণী। অভিযোগ পেয়ে অ্যাপ ক্যাব সংস্থার আশ্বাস, অভিযুক্ত চালককে বরখাস্ত করা হবে।

সোশ্যাল মিডিয়ায় নিজের তিক্ত অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন বেঙ্গালুরুর এক ইংরাজি দৈনিকে কর্মরত তরুণী সাংবাদিক (Journalist)। পোস্টে তিনি লেখেন, প্রতিদিনের মতো অ্যাপ ক্যাব (App cab) বুক করে অফিস থেকে বাড়ি ফিরছিলেন। গাড়িতে ওঠার পরপরই চালকের গতিবিধি খুব একটা ভাল ঠেকছিল না। তারপর তরুণী খেয়াল করে দেখেন, তাঁর সামনেই হস্তমৈথুন করছেন চালক। এই সংক্রান্ত পোস্টে তরুণী আরও লেখেন, চালকের কুকর্ম তরুণীর নজরে পড়েছে, তা বুঝতে পেরে কৌশলে ধুতিটি পরে নেন এবং এমন ভাব করেন যে কোনও অপ্রীতিকর ঘটনাই ঘটেনি।

[আরও পডুন: Cyclone Jawad: বাংলায় কতটা প্রভাব ফেলবে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’? জানিয়ে দিল আবহাওয়া দপ্তর

এরপরই বিপদ বুঝে ক্যাব থেকে নেমে পড়েন তরুণী। সেসময় রাস্তা অন্ধকার এবং শুনশান হলেও সাহসে ভর করে তিনি চালককে গাড়ি থামাতে বলেন। সোজা চলে যান থানায়। ওই ক্যাবচালকের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ দায়ের করেন তিনি। বিষয়টি জানানো হয় সংশ্লিষ্ট ক্যাব সংস্থাকে। অভিযোগ পেয়ে ক্যাব সংস্থার আশ্বাস, ওই চালকের আচরণ অমার্জনীয়। তাঁকে চাকরি থেকে বরখাস্তের সিদ্ধান্ত নেওয়ার পথে হাঁটতে পারে সংস্থা। তরুণী আরও জানান, এই অপ্রীতিকর ঘটনার মুখে পড়ে বাড়তি ভাড়া দিয়ে শেষমেশ বাড়ি ফেরেন।

[আরও পডুন: ‘আগামী দশক উত্তরাখণ্ডের’, নির্বাচনের আগেই ‘কল্পতরু’ মোদি]

গণপরিবহণে এ ধরনের বিপত্তি নতুন নয়। কলকাতার বাস, মেট্রো, লোকাল ট্রেনের মহিলা কামরায় এ ধরনের কখনও সহযাত্রী, কখনও বা চালকদের হস্তমৈথুনের ঘটনা সামনে এসেছে। তাতে সমবেত প্রতিবাদের জেরে শাস্তিও হয়েছে। এবার বেঙ্গালুরুর ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তির অপেক্ষায় রয়েছেন অভিযোগকারিণী। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে