Advertisement
Advertisement
PM Modi

মোদি-যোগীকে খুন করবে ডি কোম্পানি! মাঝরাতে হুমকি ফোন মুম্বই পুলিশে

মুম্বইয়ের হাসপাতাল উড়িয়ে দেওয়ারও হুমকি।

Caller claims Dawood gang will assassinate Modi and Yogi | Sangbad Pratidin
Published by: Kishore Ghosh
  • Posted:November 21, 2023 6:29 pm
  • Updated:November 21, 2023 7:02 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দাউদের গ্যাং ডি কোম্পানির নির্দেশে খুন করা হবে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi) এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে (CM Yogi Adityanath)। খুন করবেন তিনি নিজেই। সোমবার গভীর রাতে এই ভাষাতেই হুমকি দিয়ে মুম্বই পুলিশের ( কন্ট্রোল রুমে ফোন করেছিলেন অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি। এই ফোন পাওয়ামাত্র যোগী ও মোদির নিরাপত্তা বিষয়ে সতর্ক করা হয় কেন্দ্রীয় এজেন্সিগুলিকে। পাশাপাশি ঘটনার তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মোদি ও যোগীর প্রাণনাশের হুমকি ছাড়াও মুম্বইয়ের জেজে হাসপাতাল উড়িয়ে দেওয়ার হুমকি দেয় অভিযুক্ত। তিনি দাবি করেন, দাউদ ইব্রাহিমের কুখ্যাত গ্যাং ডি কোম্পানি মোদি ও যোগীকে হত্যা এবং মুম্বইয়ে নাশকতা চালানোর দায়িত্ব দিয়েছে। ফোন পাওয়ামাত্র তদন্তে নামে পুলিশ। কলার আইডি ট্র্যাক করে অভিযুক্তকে পাতড়াও করা হয়েছে। তাঁর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা করা হয়েছে।

Advertisement

 

Advertisement

[আরও পড়ুন: হতে চলেছে যুদ্ধবিরতি! হামাস প্রধানের দাবিতে পণবন্দিদের মুক্তির আভাস]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম কামরান খান। মুম্বইয়ের সিওন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে কামরানকে। এর আগে বিশ্বকাপ ক্রিকেটের আসর চলাকালীনও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হত্যার হুমকি দেওয়া হয়েছিল। কেন্দ্রীয় নিরাপত্তা এজেন্সি একটি মেল পেয়েছিল। সেখানে গুজরাটের নরেন্দ্র মোদি নামাঙ্কিত স্টেডিয়ামও বিস্ফোরণে উড়িয়ে দেওয়ার হুঁশিয়ারি দেওয়া হয়েছিল।

 

[আরও পড়ুন: ইরানের হাতে নতুন হাইপারসনিক মিসাইল, ইজরায়েলকে গুঁড়িয়ে দেওয়াই কি লক্ষ্য?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ