BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নেতার মদ্যপ ছেলের গাড়ি পিষল ফুটপাথবাসীদের, মৃত ৪

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 8, 2017 2:16 pm|    Updated: January 8, 2017 2:16 pm

Car mows 4 footpath dwellers to death

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিদিনের মতোই ফুটপাথের আস্তানায় ঘুমোচ্ছিলেন শ্রমিক-দিনমজুররা। কে জানত, সেই ঘুমই চিরকালের হয়ে নেমে আসবে! রাতের অন্ধকারে মদ্যপ চালকের গাড়ি ফুটপাথে উঠে পিষে দিল শ্রমিকদের। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে চার জনের। গুরুতর জখম আরও ৬ জন। শনিবার গভীর রাতে লখনউয়ের দালিবাগ এলাকায় ঘটে এ ঘটনা।

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, রাত দুটো নাগাদ ঘটে এই দুর্ঘটনা। প্রতিদিনের মতোই ফুটপাথে ঘুমোচ্ছিলেন জনা পঞ্চাশেক শ্রমিক-মজুর। এমন সময় একটি গাড়ি দ্রুতগতিতে উঠে আসে ফুটপাথে। প্রচণ্ড গতিতে থাকার কারণেই গাড়িটি নিয়ন্ত্রণ হারায় বলে অনুমান করা হচ্ছে। চালক মদ্যপ ছিল বলেও জানাচ্ছেন প্রত্যক্ষদর্শীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় চারজনের। গুরুতর জখম হন অনেকে। আহতদের জন্য আসে ১০টি অ্যাম্বুল্যান্স।

ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে দুই অভিযুক্তকে। জানা যাচ্ছে, তাদের একজন এক নেতার ছেলে। দ্বিতীয়জন, এক প্রতিষ্ঠিত ব্যবসায়ীর পুত্র। ঘটনার সময় তারা দুজনেই মদ্যপ ছিল বলে পুলিশের তরফে নিশ্চিত করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা গাড়িতে তৃতীয় এক ব্যক্তি থাকার কথাও বলেছেন। ঘটনার পরই সে পলাতক। তার খোঁজ করছে পুলিশ।

আরও পড়ুন-

কিশোরের চিকিৎসার খরচের জন্য হাত বাড়ালেন প্রধানমন্ত্রী

মোদির নোট বাতিলের ধাক্কায় জঙ্গি হামলা কমল ৬০ শতাংশ

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে