BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ১৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এনএসজি ক্যাম্পে ঢুকে এলোপাথাড়ি গুলি চালাল গরু পাচারকারীরা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 8, 2017 7:39 am|    Updated: February 8, 2017 7:39 am

Cattle smugglers attack NSG camp in Haryana

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঝড়ের গতিতে গাড়ি ছুটিয়ে পুলিশের চেক পয়েন্ট ভেঙে ফেলে গরু পাচারকারীরা। তারপর ঢুকে পড়ে ন্যাশনাল সিকিউরিটি গার্ডের (এনএসজি) ক্যাম্পে। আর এনএসজি কমান্ডোদের হাত থেকে রক্ষা পেতে এলোপাথারি গুলি ছুড়তে শুরু করে তারা।

(মহিলাদের মন জয় করতে এবার ভোটের আসরে ‘মোদি শাড়ি’)

সোমবার রাত আটটা নাগাদ হরিয়ানার মানেসরের এমন ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায়। পুলিশ আধিকারিক জানিয়েছেন, প্রথমে তাউরু এবং খেরকি দাউলা চেক পয়েন্ট ভাঙে গাড়িতে সওয়ার চার পরু পাচারকারী। পুলিশ তাদের বাধা দেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়। তখনই এনএসজি-কে খবর দিয়ে দেওয়া হয়। তার কিছুক্ষণ পর একটি মাঠে গাড়িটি রেখে এনএসজি ক্যাম্পের মূল গেট দিয়ে ভিতরে ঢুকে পড়ে ওই চারজন। তবে ভিতরে গুলির লড়াই শুরু হলে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। প্রায় তিন রাউন্ড গুলি চালায় পাচারকারীরা। দুষ্কৃতীদের ঠেকাতে জবাবে গুলি বর্ষণ করে কমান্ডোরাও। এরপরই ক্যাম্পের দেওয়াল টপকে পালিয়ে যায় চারজন।

(ইস্তফা দিতে নারাজ, তামিলনাড়ুর ক্ষমতা দখলে বিদ্রোহ পন্নিরের)

প্রথমে তারা বুঝতে পারেনি এনএসজি ক্যাম্পের নিষিদ্ধ এলাকায় ঢুকে পড়েছে। বোঝা মাত্র এলোপাথাড়ি গুলি ছুড়তে শুরু করে। তবে কমান্ডোদের পাল্টা আক্রমণে সেখান থেকে চম্পট দিয়ে পাশে জঙ্গলে গিয়ে লুকিয়ে পড়ে পাচারকারীরা। পুলিশের সন্দেহ, মেওয়াটের পশুপাচারের সঙ্গে যুক্ত এই চারজন। গাড়িটিকে বাজেয়াপ্ত করে একটি গরু উদ্ধার করেছে পুলিশ। তাউরু এবং খেরকি দাউলা থানায় তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। পলাতকদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে