BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মহিলা ক্রীড়াবিদের স্নানের ছবি গোপনে তুলে চেন্নাইয়ে গ্রেপ্তার বাংলার শ্রমিক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 23, 2018 12:09 pm|    Updated: January 23, 2018 12:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভিনরাজ্যে গিয়ে একের পর এক বাঙালি শ্রমিক খুন হচ্ছিলেন। ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী শ্রমিকদের রাজ্যে ফিরে আসার অনুরোধ করেছিলেন। কিন্তু এবার এক শ্রমিকের কীর্তিতেই বাংলার মুখ পুড়ল। চেন্নাইয়ের এক হোটেলে মহিলা ক্রীড়াবিদের স্নানের ছবি গোপনে তুলতে গিয়ে গ্রেপ্তার হল বাংলার এক শ্রমিক।

[ স্বামী-দেওরের মাথায় বন্দুক ঠেকিয়ে গৃহবধূকে ধর্ষণ ]

জানা যাচ্ছে, ওই শ্রমিকের নাম আলাউদ্দিন হুসেন। বাংলা থেকেই চেন্নাইয়ে কাজ করতে গিয়েছিল বছর চব্বিশের ওই যুবক। এক নির্মাণ সংস্থার হয়ে একটি হোটেলে কর্মরত ছিল সে। নির্মাণের কারণেই হোটেলের বিভিন্ন অংশের ছবি তোলার কাজ দেওয়া হয়েছিল। অভিযোগ, তার সুযোগ নিয়েই এক মহিলার স্নানের ছবি গোপনে তুলতে থাকে সে। যাঁর ছবি তুলছিল ওই যুবক তিনি একজন ক্রীড়াবিদ। বাসিন্দা উত্তরাখণ্ডের। ৬৮ তম ন্যাশনাল বাস্কেটবল চ্যাম্পিয়নশিপে অংশ নিতেই চেন্নাই এসেছিলেন তিনি। সেখানকার জহওরলাল নেহরু ইন্ডোর স্টেডিয়ামে এই টুর্নামেন্ট হওয়ার কথা। স্টেডিয়াম লাগোয়া একটি হোটেলেই উঠেছিলেন তিনি। সেই হোটেলেই কর্মরত ছিল ওই যুবক। হোটেলের বাথরুমে স্নান করার সময় আচমকাই তিনি বুঝতে পারেন, কেউ গোপনে তাঁর ছবি তুলছে। সঙ্গে সঙ্গে অ্যালার্ম বাজিয়ে কর্মীদের ডাক পাঠান তিনি। প্রায় হাতেনাতেই ধরা পড়ে ওই যুবক।

[ উর্ধ্বতন মহিলা অফিসারের সঙ্গে পরকীয়া, হাতেনাতে পাকড়াও পুলিশকর্মী ]

এরপরই হোটেল কর্মীরা আটক করে ওই যুবককে। খবর দেওয়া পুলিশকে। পরে পুলিশ এসে গ্রেপ্তার করে যুবককে। তদন্ত শুরু করা হয়েছে। জানা যাচ্ছে, নির্মাণ কাজের কারণেই হোটেলের বিভিন্ন অংশের ছবি তুলছিল সে। সেই কাজের সে সুযোগ নিয়েছে, না এটি নিছক ভুল বোঝাবুঝি তা খতিয়ে দেখছে পুলিশ। অভিযুক্তের মোবাইল ঘেঁটে মহিলার অভিযোগের প্রমাণ পাওয়া গেলে বিপদেই পড়তে পারে বাংলার শ্রমিক। দিনকয়েক আগেই ভিনরাজ্যে বিভিন্ন কারণে খুন হচ্ছিলেন একের পর এক বাংলার শ্রমিক। কখনও জাতিবিদ্বেষ কখনওবা অন্য কারণে রোষের স্বীকার হচ্ছিলেন তাঁরা। যা নিয়ে প্রতিবাদ করেন মুখ্যমন্ত্রী। কিন্তু এবার নিজের কীর্তিতেই ফ্যাসাদে পড়ল এই যুবক।

দেশের সম্পদের ৭৩ শতাংশই কুক্ষিগত করেছে ১ শতাংশ ধনী ]

ছবি-প্রতীকী

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement