BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বড়দিনে যেখানে খুশি উড়ে যান মাত্র ৯৯৯ টাকায়

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 23, 2016 1:27 pm|    Updated: December 23, 2016 1:43 pm

Christmas Sale: Tickets On Offer From Rs 999

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই বড়দিন। কোথাও ঘুরতে যাওয়ার প্ল্যান করেছেন কি? যদি না করে থাকেন, তাহলে চটজলদি করে ফেলুন। কারণ, বড়দিন উপলক্ষে একগুচ্ছ বিমান সংস্থা সস্তায় টিকিট বিক্রি করছে। দেশের মধ্যে পূর্ব নির্ধারিত কয়েকটি রুটে উড়ে যেতে পারবেন বিমানে চেপে।

বর্ষশেষে ‘গো এয়ার’ সংস্থা ক্রিসমাস সেল অফারে ৯৯৯ টাকায় বিমানের টিকিট দিচ্ছে। যাত্রা করতে হবে আগামী বছরের ৯ জানুয়ারি থেকে ১৫ এপ্রিলের মধ্যে। এই অফার চলতি বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত চালু থাকবে। তবে আসন ফুরিয়ে ফেলে আর এই অফার পাবেন না। তাই দ্রুতই টিকিট কেটে ফেলুন।

দেশের অন্যতম বৃহত্তম বিমান সংস্থা ‘ইন্ডিগো’ও ৯৯৯ টাকায় বিমানের টিকিট নিয়ে এসেছে। যাত্রা করতে হবে বছরের ৯ জানুয়ারি থেকে ১৫ এপ্রিল পর্যন্ত। তবে টিকিট বুকিং করতে হবে এবছরের ২৫ ডিসেম্বরের মধ্যে।

বিমান সংস্থা ‘এয়ার এশিয়া’ নিউ ইয়ার সেলে ৯১৭ টাকার বিনিময়ে বিমানের টিকিট বিক্রি শুরু করছে। আগামী বছরের পয়লা জানুয়ারি পর্যন্ত টিকিট কাটা যাবে। আগামী বছরের পয়লা মার্চ থেকে ৩১ অক্টোবর পর্যন্ত যাত্রা করা যাবে।

অফার দিচ্ছে জেট এয়ারওয়েজও। আগামী বছরের ৪ জানুয়ারির পর থেকে নির্দিষ্ট কয়েকটি রুটে বিমানযাত্রা করা যাবে ৯৯০ টাকার বিনিময়ে। মিলবে ইকোনমি ক্লাসের টিকিট। টিকিট কেনার শেষ তারিখ আজই।

এছাড়াও আরও বেশ কয়েকটি ডোমেস্টিক এয়ারলাইন্স বড়দিন ও ইংরাজি নববর্ষ উপলক্ষ্যে কম দামে বিমানে চাপার সুযোগ দিচ্ছে। অসামরিক বিমান পরিবহণ মন্ত্রক জানিয়েছে, এবছরের জানুয়ারি থেকে নভেম্বর পর্যন্ত বিমানযাত্রীর সংখ্যা ২৩ শতাংশ বেড়ে দাঁড়িয়েছে ৯০৩ লক্ষে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে