Advertisement
Advertisement

Breaking News

Tihar jail

বন্দি অনুব্রত-কেজরিওয়াল, সেই তিহাড়েই কয়েদি সংঘর্ষে মৃত ১

এই খুনের ঘটনায় প্রশ্ন উঠছে তিহাড়ে বন্দি অরবিন্দ কেজরিওয়াল, অনুব্রত মণ্ডলদের নিরাপত্তা নিয়ে।

Clash between 2 prisoner in Tihar jail one died

ফাইল ছবি।

Published by: Amit Kumar Das
  • Posted:May 3, 2024 8:39 pm
  • Updated:May 3, 2024 8:39 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লির তিহাড় জেলে ভয়ংকর সংঘর্ষ। দুই বন্দির লড়াই পৌঁছে গেল খুনোখুনিতে। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে তিহাড়ের ৩ নম্বর জেলে। ইতিমধ্যেই মৃতের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে পুলিশের তরফে। এদিকে এই তিহাড় জেলে (Tihar Jail) বন্দি রয়েছেন বাংলার তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল-সহ একাধিক ভিভিআইপি। সেখানে এমন হত্যাকাণ্ডের ঘটনায় স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠতে শুরু করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত বন্দির নাম দীপক(২৯)। দিল্লির (Delhi) শাকুরপুর এলাকার বাসিন্দা ওই যুবক খুনের অভিযোগে সাজা ভোগ করছিলেন। জেলে পরিচারকের কাজ করতেন তিনি। দুপুর সাড়ে ১২ টা নাগাদ খাবার খাওয়া নিয়ে তাঁর সঙ্গে অশান্তি বাধে আবদুল বশির(৪৪) নামে অপর এক বন্দির। আফগানিস্তানের বাসিন্দা এই ব্যক্তিও খুনের অপরাধে বন্দি। দুইজনের কথা কাটাকাটি মুহূর্তের মধ্যে সংঘর্ষের রূপ নেয়। সেই সময় ধারালো কিছু দিয়ে দীপকের বুকে প্রচণ্ড আঘাত করে বশির। গুরুতর আহত অবস্থায় দীপককে দীনদয়াল উপাধ্যায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে দীর্ঘ চেষ্টার পরও তাঁকে বাঁচাতে পারেননি চিকিৎসকরা।

Advertisement

এই ঘটনায় অভিযুক্ত আবদুল বশিরের বিরুদ্ধে এফআইআর দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। সংবাদ মাধ্যম সূত্রে জানা যাচ্ছে, তাঁকে তিহাড়ের আলাদা একটি সেলে বন্দি করা হয়েছে। কেন সে খুন করল তা জানতে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। পাশাপাশি জেলের অন্দরে বার বার এমন ঘটনায় প্রশ্ন উঠতে শুরু করেছে বাকি বন্দিদের নিরাপত্তা নিয়ে। কারণ এই জেলেই বন্দি রয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, মণীশ সিসোদিয়া, বিআরএস নেত্রী কে কবিতা, বাংলার তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের মতো নেতৃত্বরা। সেখানে এমন ঘটনা স্বাভাবিকভাবেই উদ্বেগ বাড়াচ্ছে। উল্লেখ্য, গত বছর এপ্রিল মাসে তিহাড় জেলে খুন হয়েছিলেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সদস্য প্রিন্স তেওয়াটিয়া।

Advertisement

[আরও পড়ুন: টিফিন নিয়ে ঝগড়া, সহপাঠীর মুখে ব্লেড চালাল কিশোরী!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ