০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্কুলের মধ্যেই সহপাঠীকে গুলি একাদশ শ্রেণির ছাত্রর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 9, 2017 6:34 am|    Updated: February 9, 2017 6:34 am

class 11 boy shoots classmate at school to avenge fight with his brother

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্কুলের ভিতরই সহপাঠীকে লক্ষ্য করে গুলি চালাল একাদশ শ্রেণির এক ছাত্র। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত ছাত্রকে। গাজিয়াবাদের গোবিন্দপুরমের দেরাদুন পাবলিক স্কুলের ঘটনা। আক্রান্ত ছাত্রর বাবা জানান, বুধবার ১১.২৫ নাগাদ ঘটনাটি ঘটে। ছেলের স্কুলে লাঞ্চব্রেক চলছিল। অভিযুক্ত ওই ছাত্র ও তার তিন বন্ধু তার ছেলের উপর আক্রমণ করে। শুরু হয় বাদানুবাদ। এরপরই ওই ছাত্রকে লক্ষ্য করে গুলি চালায় তার সহপাঠীরা। গুলিটি কোমরে গিয়ে লাগে।

স্কুল ক্যাম্পাসে গুলির শব্দ শুনে ছুটে আসেন শিক্ষকরা। আতঙ্কে দৌড়াদৌড়ি শুরু করে দেয় পড়ুয়ারা। শিক্ষক এবং স্কুলের অন্যান্য কর্মীরা জখম ছাত্রকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। খবর দেওয়া হয় কবি নগর থানায়। অভিযুক্ত ছাত্রকে হাতেনাতে গ্রেফতার করে পুলিশ। ধৃতের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, জখম ছাত্রের শরীর থেকে গুলিটি বের করা হয়েছে। আপাতত বিপদমুক্ত সে।

কবি নগর থানার পুলিশ জানিয়েছে, বন্দুকটিতে একটি মাত্র গুলি ছিল। বন্দুকের পাশাপাশি কার্তুজটিও উদ্ধার করা হয়েছে ঘটনাস্থল থেকে। কিন্তু প্রশ্ন উঠেছে, একাদশ শ্রেণির এক ছাত্রের হাতে কী করে বন্দুকটি এল। এ নিয়ে ওই ছাত্রের বাবা-মাকেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে পুলিশ। মূল অভিযুক্তর পাশাপাশি বাকি তিন ছাত্রের বিরুদ্ধেও অভিযোগ দায়ের হয়েছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, গুলিবিদ্ধ ছাত্রের সঙ্গে অভিযুক্তর ভাইয়ের কথা কাটাকাটি হয়। তার জেরেই এই ঘটনা বলে মনে করছে পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে