BREAKING NEWS

১৩ কার্তিক  ১৪২৭  শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ 

Advertisement

হাসপাতালে যাওয়ার পথে গণধর্ষণ কিশোরীকে, ফেসবুকের সূত্র ধরে যোগীরাজ্যে গ্রেপ্তার ২

Published by: Biswadip Dey |    Posted: October 16, 2020 7:27 pm|    Updated: October 16, 2020 7:27 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাথরাসের অভিযুক্তদের দ্রুত বিচার চেয়ে গর্জে উঠেছে গোটা দেশ। তারই মধ্যে আবার ধর্ষণ উত্তরপ্রদেশে (Uttar Pradesh)। এবার অসুস্থ মাকে দেখতে হাসপাতালে যাওয়ার সময় এক একাদশ শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ (Gang rape) করার অভিযোগ উঠল দুই অভিযুক্তর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে জালাউন জেলার ওরাই শহরে। শুক্রবার পুলিশ একথা জানিয়েছে। জানা গিয়েছে, ওই কিশোরীর মা জেলা হাসপাতালে ভরতি। মেয়েটি তার মাকে দেখতে হাসপাতালে যাচ্ছিল। বৃহস্পতিবার তার মা অসুস্থ হয়ে পড়ে। তখন তার বাবা মা’কে সঙ্গে নিয়ে হাসপাতালে যায়। মেয়েটি বাড়িতেই একা ছিল। এরপরই সে সিদ্ধান্ত নেয় সেও হাসপাতালে যাবে।

মধ্যরাত নাগাদ অসহায় অবস্থায় সে বাড়ি থেকে বেরিয়েও পড়ে। কিন্তু পথেই দুই অভিযুক্ত তাকে তুলে নিয়ে যায় পাশের এক জঙ্গল এলাকায়। অভিযোগ, সেখানেই তারা ধর্ষণ করে তাকে। পরে ওই কিশোরীকে অচেতন অবস্থায় ফেলে দিয়ে পালিয়ে যায় অভিযুক্তরা। জালাউনের পুলিশ সুপারিটেন্ডেন্ট যশবীর সিং জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ার সাহায্যেই ধরা পড়েছে অভিযুক্তরা। দু’জনকেই গ্রেপ্তার করেছে পুলিশ। 

[আরও পড়ুন: সৈনিককে প্রাপ্য সম্মান! পাক আর্মি অফিসারের জীর্ণ সমাধিস্থল পুনর্নির্মাণ করল ভারতীয় সেনা]

কীভাবে সোশ্যাল মিডিয়ার সহায়তায় ধরা সম্ভব হল দুই অভিযুক্তকে? পুলিশ জানাচ্ছে, কিশোরীকে টেনে নিয়ে যাওয়ার সময় এক অভিযুক্ত অন্যজনকে নাম ধরে ডেকেছিল। জ্ঞান ফিরে আসার পরে কিশোরী সেই নাম পুলিশকে বলে দেয়। আর সেটার সূত্র ধরেই পুলিশ খুঁজতে থাকে অভিযুক্তদের। এরপরই ফেসবুকে ছবি দেখে এক অভিযুক্তকে চিনতে পারে নির্যাতিতা কিশোরী।

[আরও পড়ুন: প্রকাশ্যে যুবককে গুলি করে খুন বিজেপি বিধায়ক ঘনিষ্ঠের! ফের প্রশ্নের মুখে উত্তরপ্রদেশের আইনশৃঙ্খলা]

এই ভাবেই সন্ধান মেলে অন্যতম অভিযুক্ত গৌরব সোনি নামে এক অটো চালকের। তাকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। গৌরবই জানিয়ে দেয়, তার সঙ্গীর নাম। পরে পুলিশ তাকেও গ্রেপ্তার করেছে। দুই অভিযুক্তর বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু হয়েছে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement