১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সেনাপ্রধানকে গুন্ডা বলে কংগ্রেস, অশিক্ষিতরাও তা বলে না: মোদি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 3, 2018 5:24 pm|    Updated: May 3, 2018 5:24 pm

Congress call Army chief a 'goonda', illiterate won't call this: Modi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের কংগ্রেসের বিরুদ্ধে তোপ দাগলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বৃহস্পতিবার তিনি বলেন, শহিদদের অবদান ভুলে যাওয়া অভ্যাস রয়েছে কংগ্রেসের। এর জন্য তারা বারবার শহিদদের অপমান করে। এই প্রসঙ্গে সার্জিক্যাল স্ট্রাইকের প্রসঙ্গ তোলেন প্রধানমন্ত্রী।

[ সুরক্ষিত রয়েছে আপনার তথ্য, গুজব উড়িয়ে জানাল আধার কর্তৃপক্ষ ]

বলেন, কংগ্রেসের অভ্যাস শহিদদের অপমান করা। ২০১৬ সালে পাকিস্তানে ভারতীয় সেনা সার্জিক্যাল স্ট্রাইক করেছিল। সেই সময় কংগ্রেস তখন প্রমাণের কথা তুলেছিল। সত্যিই সার্জিক্যাল স্ট্রাইক হয়েছিল কিনা, তার প্রমাণ চেয়েছিল তারা। এরপর প্রধানমন্ত্রী প্রশ্ন তোলেন, সেনা কি তাহলে প্রমাণের জন্য বন্দুকের সঙ্গে ক্যামেরা নিয়ে যাবে? কংগ্রেস এর আগে ফিল্ড মার্শাল কে এম চারিয়াপ্পা ও অন্য অনেক জওয়ানকেও অপমান করেছে বলে অভিযোগ তুলেছেন মোদি।

এরপর তিনি লোকসভার প্রাক্তন সাংসদ ও কংগ্রেস নেতা সন্দীপ দীক্ষিতের প্রসঙ্গ তোলেন। বলেন, একসময় সেনাপ্রধান জেনারেল বিপিন রাওয়াতকে “সড়ক কা গুন্ডা” বলেছিলেন সন্দীপ দীক্ষিত। দেশের অশিক্ষিত ব্যক্তিরাও কখনও জওয়ানদের এমন কথা বলে না।

[ ভোট করতে দিচ্ছে না বিরোধীরা, অভিযোগে রাষ্ট্রপতির দ্বারস্থ তৃণমূল কংগ্রেস ]

কর্নাটকের কালাবর্গিতে নির্বাচন নিয়ে সভায় যোগ দিয়েছিলেন নরেন্দ্র মোদি। সেখানে একথা বলেন তিনি। সঙ্গে আরও বলেন, ‘কর্নাটক নির্বাচন শুধু মন্ত্রিসভা গঠন নয়, কর্নাটকের ভবিষ্যৎ নির্ণয়। মহিলাদের সুরক্ষা, কৃষকদের উন্নয়নের মতো বিষয় এই নির্বাচনের সঙ্গে জড়িত। গত ৫ বছর সমস্যায় ভুগছে কর্নাটকের মানুষ। এবার আর কংগ্রেসকে টিকিয়ে রাখার কোনও মানে হয় না’। তাঁর মতে, ‘এবার কর্নাটকের সরকার পরিবর্তন হওয়া প্রয়োজন। ক্ষমতা বিজেপির হাতে আসা উচিত। এবার নির্বাচনে যে একটা বড়া রকম পরিবর্তন হতে চলেছে, মিছিলে উপস্থিত জনতাকে দেখেই তা বোঝা যায়’।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে