BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ভারত জোড়ো যাত্রায় বেরিয়ে বিজেপি অফিসের দিকে উড়ন্ত চুমু রাহুলের, ভিডিও ভাইরাল

Published by: Biswadip Dey |    Posted: December 6, 2022 5:03 pm|    Updated: December 6, 2022 5:11 pm

Congress Leader Rahul Gandhi seen blowing kisses to BJP office during Bharat Jodo Yatra। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখতে দেখতে প্রায় তিন মাস হয়ে গেল কংগ্রেসের (Congress) ভারত জোড়ো যাত্রার (Bharat Jodo Yatra)। গত ৭ সেপ্টেম্বর কন্যাকুমারী থেকে শুরু হয়েছিল এই যাত্রা। মাঝের সময়ে কংগ্রেস পেরিয়ে এসেছে ৭টি রাজ্য। এবার তারা রাজস্থানে। আর সেই যাত্রারই একটি ভিডিও সামনে এল যেখানে কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে (Rahul Gandhi) বিজেপি কার্যালয়ের দিকে তাকিয়ে উড়ন্ত চুমু দিতে দেখা গেল। তাঁর পাশেই ছিলেন শচীন পাইলট। কংগ্রেসে দাবি, রাহুলের দেখা পেতে নাকি সেখানে ঘণ্টার পর ঘণ্টা ধরে অপেক্ষায় ছিলেন বিজেপি কর্মীরা।

রাজস্থানের যুব কংগ্রেসের শেয়ার করা ওই ভিডিওয় বলিউডের একটি গান বাজতে দেখা যাচ্ছে। সেই গানে মহাত্মা গান্ধীকে ‘জাদুকর’ বলা হয়েছে। হাঁটতে হাঁটতে রাহুলদের যেখানে পৌঁছতে দেখা যাচ্ছে, সেখান থেকে দূরে দৃশ্যমান গেরুয়া শিবিরের পার্টি অফিস।

[আরও পড়ুন: ‘রাজনৈতিক প্রতিহিংসা, ধিক্কার জানাই’, সাকেতের গ্রেপ্তারির বিরুদ্ধে সরব মমতা বন্দ্যোপাধ্যায়]

এরপরই সেদিকে তাকিয়ে উড়ন্ত চুমু ছুঁড়তে দেখা যায় তাঁকে। হেসে শচীন পাইলটকে কিছু বলতেও দেখা যায়। ভিডিওটির শিরোনামে লেখা হয়েছে, ‘আমরা হৃদয় জুড়ব, সম্পর্ক গড়ব এবং ভারতের সমস্ত সম্প্রদায়কে জুড়েই নিঃশ্বাস নেব।’

উল্লেখ্য, দেশের ১২টি রাজ্যে ‘ভারত জোড়ো যাত্রা’ করছে কংগ্রেস। কয়েকদিন আগেই রাহুল বলেছিলেন, এই যাত্রা শুধুমাত্র রাজনৈতিক কর্মসূচি নয়। তাঁর কাছে এই যাত্রা ব্যক্তিগত। নিজেকে ও এই ‘সুন্দর’ দেশকে ভাল করে বুঝতে চাওয়াও তাঁর এই যাত্রায় অংশ নেওয়ার উদ্দেশ্য। শুরু থেকেই গোটা যাত্রার নেতৃত্ব দিচ্ছেন রাহুল।
যাত্রা চলাকালীন রাহুল কোনও রাজনৈতিক কর্মসূচিতে যোগ দেননি। এমনকী গুজরাট ও হিমাচল বিধানসভা নির্বাচনের প্রচারেও তিনি যাননি। আসলে রাহুল ‘ভারত জোড়ো’ যাত্রাকেই আপাতত নিজের ধ্যান জ্ঞান করে ফেলেছেন। তাই এবার সংসদের শীতকালীন অধিবেশনেও যোগ দেবেন না প্রাক্তন কংগ্রেস সভাপতি।

[আরও পড়ুন: মর্মান্তিক মৃত্যু! দু’বার হাঁচার পরেই মাটিতে লুটিয়ে পড়লেন যুবক, ভিডিও দেখে আতঙ্কিত নেটিজেন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে