BREAKING NEWS

২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রাহুল গান্ধী ‘দাদার মতো’, বিয়ের জল্পনা ওড়ালেন অদিতি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 7, 2018 11:40 am|    Updated: May 7, 2018 11:40 am

Congress MLA Aditi Singh junks wedding rumours with ‘Brother’ Rahul Gandhi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে কি বিয়ের পিঁড়িতে বসছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী?  সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন জল্পনা তুঙ্গে। সোনিয়া গান্ধির হবু পুত্রবধূ হিসেবে রায়বরেলির কংগ্রেস বিধায়ক অদিতি সিংয়ের ছবি ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। এতেই বেজায় চটেছেন বিরোধী দলের এই মহিলা বিধায়ক।

[বিয়ে নিয়ে প্রশ্নের কী জবাব দিলেন রাহুল গান্ধী?]

সোশ্যাল মিডিয়ায় রাহুল গান্ধির সঙ্গে তাঁর একটি ছবিকে ঘিরে বিতর্কের সূত্রপাত্র। ছবিতে দেখা গিয়েছে, কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর পাশে বসে রায়বরেলির বিধায়ক অদিতি সিং। তাঁদের ঘিরে রয়েছে দুই পরিবারের সদস্যরা। নিচে ক্যাপশন, ‘অবশেষে সঙ্গী পেলেন রাহুল।’ ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় লাগেনি। সত্যি কথা বলতে, রাজীব পুত্রের বিয়ে নিয়ে ভক্তদের কৌতুহলের শেষ নেই। কিন্তু, দলের শীর্ষনেতার সঙ্গে তাঁর বিয়ের জল্পনায় রীতিমতো বিরক্ত কংগ্রেসের এই মহিলা বিধায়ক। অদিতি সিংয়ের অভিযোগ, কর্ণাটকে বিধানসভা ভোটের মুখে তাঁর ও রাহুল গান্ধীর ভাবমূর্তি নষ্ট করতে উদ্দেশ্যপ্রণোদিতভাবে গুজব ছড়ানো হচ্ছে। রায়বরেলির বিধায়কের দাবি, রাহুল গান্ধি তাঁর দাদার মতো। প্রতি বছর সোনিয়া গান্ধীর ছেলেকে রাখি পরান তিনি। যাঁরা গুজব ছড়াচ্ছেন, তাঁদের সতর্ক করে অদিতির টুইট, ‘নিজেদের কথা ভুলে যাবেন না।’

[‘প্রকাশ্যে নমাজ পড়া উচিত নয়’, বিতর্কিত মন্তব্য হরিয়ানার মুখ্যমন্ত্রীর]

কিন্তু, তাহলে কী রাহুল গান্ধীর সঙ্গে তাঁর ছবিটি ভুয়ো?  উত্তরপ্রদেশের কংগ্রেস বিধায়ক জানিয়েছেন, সম্প্রতি দলীয় কর্মীদের সঙ্গে বৈঠক করতে রায়বরেলি গিয়েছিলেন সাংসদ সোনিয়া গান্ধী। তাঁর সঙ্গে ছিলেন রাহুলও। আর স্থানীয় বিধায়ক হওয়ার সুবাদে কর্মিসভায় হাজির ছিলেন অদিতি সিংহ। সেইসময়ই সম্ভবত ওই ছবি তোলা হয়। অদিতি সিংয়ের দাবি, তাঁর বাবার সঙ্গে গান্ধী পরিবারের কয়েক দশকের সম্পর্ক। তাই ছবিটিকে দুই পরিবারের সদস্যরাও রয়েছেন। উত্তরপ্রদেশের রায়বরেলি লোকসভা কেন্দ্রের সাংসদ সোনিয়া গান্ধী। এখানকার পাঁচবারের কংগ্রেস বিধায়ক অখিলেশ সিং। তাঁর মেয়ে অদিতি। মার্কিন মুলুকের পড়াশোনা করেছেন তিনি। ২০১৭ সালে প্রথমবার ভোটে দাঁড়িয়ে রায়বরেলি বিধানসভা কেন্দ্র থেকে বিধায়ক নির্বাচিত হন অদিতি সিং। সূত্রের খবর, দলের এই মহিলা বিধায়ক প্রিয়াঙ্কা গান্ধীর অত্যন্ত ঘনিষ্ঠ।

 [লোকসানে চলছে রেল, বোঝা সামলাতে জমি বিক্রি করবে মোদি সরকার

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে