Advertisement
Advertisement
Bengaluru

রাতভর উদ্দাম পার্টি, মাদকের নেশায় উল্লাস বিধায়ক-নায়িকাদের! চাঞ্চল্য বেঙ্গালুরুতে

তেলেগু সিনেমার একাধিক অভিনেত্রী, অন্ধ্রের বিধায়ক ওই পার্টিতে উপস্থিত ছিলেন বলে দাবি।

Cops raid rave party at Bengaluru farmhouse drugs seized
Published by: Amit Kumar Das
  • Posted:May 21, 2024 10:16 am
  • Updated:May 21, 2024 7:51 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেঙ্গালুরুর এক ফার্ম হাউসে চলতে থাকা উদ্দাম পার্টিতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করল সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ বা সিসিবি। তদন্তকারীদের তরফে জানা যাচ্ছে, অসংখ্য ভিভিআইপির পাশাপাশি ওই পার্টিতে উপস্থিত ছিলেন অন্ধ্রপ্রদেশের এক বিধায়ক (MLA) ও একাধিক তেলেগু অভিনেত্রী। সেখান থেকে বিপুল মাদক উদ্ধারের ঘটনায় স্বাভাবিকভাবেই শোরগোল শুরু হয়েছে।

জানা গিয়েছে, গোপাল রেড্ডি নামের এক প্রভাবশালীর জন্মদিন উপলক্ষে বেঙ্গালুরুর (Bengaluru) জিআর ফার্ম হাউসে এই পার্টির আয়োজন করা হয়েছিল। শনিবার রাত ২টো অবধি ওই অনুষ্ঠানের অনুমতি দেওয়া হয়েছিল। তবে নির্ধারিত সময়সীমা পেরিয়ে রাত ৩ অবধিও থামার নাম নেয়নি হুল্লোড় স্ফুর্তির আসর। ওই অনুষ্ঠানে বিপুল পরিমাণ মাদক (Drug) থাকার খবর পেয়ে রাত ৩ টের দিকে অভিযান চালায় সিসিবির অ্যান্টি নারকোটিক্স বিভাগ। মাদকের সন্ধানে আনা হয় স্নিফার ডগ। তল্লাশিতে উদ্ধার হয় ১৭টি এমডিএমএ মাদক-সহ প্রচুর পরিমাণ কোকেন।

Advertisement

[আরও পড়ুন: দুর্নীতির তদন্তে নেমে বিপুল টাকা ঘুষ, সিবিআইয়ের হাতে গ্রেপ্তার সিবিআই আধিকারিক]

তদন্তকারীদের দাবি, ওই অনুষ্ঠানে অন্ধ্রপ্রদেশের এক বিধায়ক-সহ ১০০ জনের বেশি ভিভিআইপি আমন্ত্রিত ছিলেন। একাধিক নামি তেলেগু অভিনেত্রীদের পাশাপাশি অন্ধ্রপ্রদেশ ও ব্যাঙ্গালুরুর ২৫ জন তরুণী ছিলেন ওই অনুষ্ঠানে। মার্সিডিজ-বেঞ্জ, জাগুয়ার, অডি-সহ ১৫টিরও বেশি বিলাসবহুল গাড়ি পার্টি চত্বরে রাখা ছিল। যার মধ্যে ছিল বিধায়কের গাড়িও। ফলে ওই অনুষ্ঠানে বিধায়কও উপস্থিত ছিলেন বলে দাবি তদন্তকারীদের। পাশাপাশি জনপ্রিয় তেলেগু অভিনেত্রী হেমাও ওই অনুষ্ঠানে ছিলেন বলে জানা যাচ্ছে। তল্লাশি অভিযান চলাকালীন বেশিরভাগই অনুষ্ঠান ছেড়ে পালিয়ে যান। তদন্তকারিদের তরফে জানানো হয়েছে, ওই অনুষ্ঠানে সাজসজ্জা-সহ অন্যান্য আয়োজনেই খরচ করা হয়েছিল প্রায় ৫০ লক্ষ টাকা। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: ‘মাই-বাপ’ তত্ত্বে বাজিমাত তেজস্বীর! বিহারে মোদির জন্য কতটা চ্যালেঞ্জিং INDIA?]

সিসিবির তরফে জানানো হয়েছে, ওই মাদক পার্টির আমন্ত্রণপত্র পাঠানো হয়েছিল গোপাল রেড্ডির নামে। এ ঘটনায় ইলেক্ট্রনিক সিটি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি কারা কারা ওই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন তার তালিকা তৈরি হচ্ছে। কোথা থেকে ওই বিপুল মাদক আনা হয়েছিল তারও সন্ধান শুরু হয়েছে। উল্লেখ্য, এর আগে নয়ডায় এমনই বিতর্কিত এক পার্টির পরই বিপাকে পড়েন বিগ বস OTT ২ জয়ী এলভিস যাদব।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ