BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাস্তার পাশে বসে শরীরী খেলায় মাতল যুগল, চাঞ্চল্য মুম্বইয়ে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 10, 2018 1:34 pm|    Updated: June 10, 2018 1:34 pm

Couple Accused to be intimate on Road Divider at Marine Drive

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেম না হয় অন্ধ। তা বলে স্থান কাল পাত্র বিচার করতেও ভুলে যাবে? মুম্বইয়ের মেরিন ড্রাইভে কিন্তু চোখর সামনে এমন ঘটনাই ঘটতে দেখা গেল। রাস্তার পাশে ডিভাইডারে বসে আলিঙ্গনরত অবস্থায় হালকা ফুলকা যৌনতায় মাতল যুগল। পথচারীদের চোখে পড়ল। কেউ ভিডিও করে রাখল, কেউ এড়িয়ে গেল, কেউ আবার সরাসরি জানিয়ে দিল পুলিশকে।

দিনের ব্যস্ততম সময়। মেরিন ড্রাইভ তখন শহরের ব্যস্ততম সড়ক। ডিভাইডারের দু’পাশ দিয়ে যাচ্ছে গাড়ি। আর তার মাঝে বসেই বেমালুম ঘনিষ্ঠ থেকে ঘনিষ্ঠতর হচ্ছে কপোত-কপোতী। মরাহাষ্ট্রে রাজ্য সরকারের হেড কোয়ার্টার থেকে কয়েক মিটার দূরেই ঘটনাটি ঘটছিল।

কৃতি ছাত্রকে দেওয়া এক লক্ষ টাকার চেক বাউন্স, মুখ পুড়ল আদিত্যনাথের ]

রাস্তার পাশে বসে দিব্যি প্রেমপর্ব চালিয়ে যাচ্ছিলেন যুগল। কিন্তু প্রকাশ্যে এমন ঘটনা দেখে তো কেউ অভ্যস্ত নয়। যতই উন্নত হোক, দেশটা ভারত। কোনও পাশ্চাত্য দেশ নয়। শালীনের থেকে অশালীনের পাল্লাটাই এখানে ভারী। তাই পাশ দিয়ে যেতে গিয়ে এক পথচারী ক্যামেরাবন্দি করল গোটা ঘটনা। তারপর তা পাঠিয়ে দিল পুলিশের কন্ট্রোল রুমে।

পুলিশকে দেখে চটক ভাঙে যুগলের। তড়িৎ গতিতে জামা কাপড় ঠিক করে রাস্তার অন্য পাশে চলে যায় তারা। কিন্তু তাতে রেহাই মেলেনি। পুলিশ মহিলাকে ধরে ফেলে। কিন্তু তার সঙ্গের পুরুষটি পালিয়ে যেতে সক্ষম হয়। পুলিশ তার খোঁজ শুরু করেছে। এলাকার সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি স্থানীয় হোটেল ও ফরেন রিজিওনাল রেজিট্রেশন অফিসেও খবরাখবর নেওয়া চলছে।

সীমান্তে অনুপ্রবেশের ছক বানচাল সেনার, খতম চার জঙ্গি ]

ওই মহিলাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে সে গোয়ার বাসিন্দা। কিন্তু তারপরই সে তা অস্বীকার করে ও পরস্পরবিরোধী উত্তর দিতে থাকে। তবে ওই মহিলা মানসিকভাবে সুস্থ নয় বলে জানিয়েছে পুলিশ। তাকে চেম্বুরের মহিলা সুরক্ষা কেন্দ্রে পাঠানো হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে