BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৮  সোমবার ১০ মে ২০২১ 

READ IN APP

Advertisement

হোটেল থেকে উদ্ধার দাদরা ও নগর হাভেলির সাংসদের দেহ, আত্মহত্যা বলে অনুমান

Published by: Sucheta Sengupta |    Posted: February 22, 2021 5:34 pm|    Updated: February 22, 2021 5:38 pm

dadra-naga-haveli-MP_N

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হোটেল থেকে উদ্ধার হল দাদরা ও নগর হাভেলির (Dadra Dadra and Nagar Haveli) সাংসদের দেহ। সোমবার দুপুর নাগাদ দক্ষিণ মুম্বইয়ের (South Mumbai) একটি হোটেলের ঘর থেকে উদ্ধার করা হয়েছে মোহন দেলকরের মৃতদেহ। পাশ থেকে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোটও। তা হাতে পেয়ে পুলিশের অনুমান, তিনি আত্মহত্যা করেছেন।মাত্র ৫৮ বছর বয়সি সাংসদের এমন মর্মান্তিক পরিণতিতে হতবাক তাঁর সহকর্মীরা। কীভাবে, কেন এমন ঘটনা ঘটল, তা এখনও বুঝে উঠতে পারছেন না কেউ।

মোহন দেলকর ৭ বারের সাংসদ। প্রতিবারই তিনি দাদরা ও নগর হাভেলি কেন্দ্র থেকে নির্বাচিত হয়েছেন। ২০১৯এ নির্দল হয়ে ভোটে লড়ে সাংসদ (MP) হয়েছেন। মোহন দেলকর লোকসভার পাবলিক গ্রিভান্স, আইন মন্ত্রকের স্ট্যান্ডিং কমিটির সদস্য ছিলেন।দিন কয়েক আগে দক্ষিণ মুম্বইয়ের মেরিন ড্রাইভ হোটেলে তিনি আসেন। এরপর সোমবার দুপুরে এই হোটেল থেকেই তাঁর মৃতদেহ উদ্ধার হয়েছে। পুলিশ সূত্রে খবর, দেহের পাশ থেকে গুজরাটি ভাষায় লেখা একটি সুইসাইড (Suicide) নোট পেয়েছেন তদন্তকারীরা। যদিও সে সম্পর্কে বিশেষ কিছু বলতে চায়নি পুলিশ।

[আরও পড়ুন: রাজ্যের থেকে অনেক বেশি কর কেন্দ্রের! পেট্রোপণ্যের দাম নিয়ে কাঠগড়ায় মোদি সরকার]

মোহন দেলকর মূলত কৃষি বিশারদ। ভারতীয় নব্যশক্তি পার্টি নামে রাজনৈতিক দলের সদস্য হন। সেই দল থেকেই এর আগে লোকসভা ভোটে জিতেছেন দেলকর। ২০১৯ লোকসভা নির্বাচনের পর তিনি পাবলিক গ্রিভান্স সেলের স্ট্যান্ডিং কমিটির সদস্য হিসেবে নিয়োগ করা হয়। তাঁর এমন পরিণতিতে শোকপ্রকাশ করেছেন বিরোধী দলের নেতারাও। স্থানীয় বরিষ্ঠ পঞ্চায়েতের প্রাক্তন সভাপতি ফতেনিশ চৌহ্বানের প্রতিক্রিয়া, ”রাজনৈতিক মতাদর্শগত পার্থক্য থাকতে পারে, কিন্তু ওঁর থেকে অনেক কিছু শিখেছি।এভাবে চলে যাবে, ভাবতেও পারছি না।” পুলিশ মৃত সাংসদের দেহ পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। তারপরই জানা যাবে মৃত্যুর আসল কারণ।

[আরও পড়ুন: রাজ্যে ভোট ঘোষণা কবে? অসমে প্রধানমন্ত্রীর বক্তব্যে মিলল ইঙ্গিত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement