BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

আইনজীবীর বাড়িতে আয়কর হানা, উদ্ধার ১৪ কোটি টাকা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 23, 2016 12:42 pm|    Updated: December 23, 2016 12:43 pm

Days After 14 Crores Were Seized From His Office, Delhi Lawyer Rohit Tandon Summoned

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লির আইনজীবী রোহিত ট্যান্ডনের বাড়ি, দফতরে হানা দিয়ে প্রায় ১৪ কোটি কালো টাকা উদ্ধার করেছে আয়কর বিভাগ। নতুন নোটে উদ্ধার হয়েছে ২ কোটি টাকারও বেশি। ট্যান্ডনকে গ্রেফতার করা হয়নি কেন, জানতে চেয়েছে দিল্লি আদালত। আদালতের ভর্ৎসনার মুখে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট রোহিত ট্যান্ডনকে সমন পাঠিয়েছে।

বিমানবন্দর থেকে উদ্ধার প্রায় ৫৯ লক্ষ কালো টাকা: LIVE

দিল্লি আদালত ইডি-র কাছে জানতে চায়, কালো টাকার মালিক কলকাতার ব্যবসায়ী পরশমল লোধাকে গ্রেফতার করা হলে ট্যান্ডনকে এখনও ছাড় দেওয়া হয়েছে কেন? ধৃত পরশমলই প্রায় ২ কোটি ৬২ লক্ষ টাকা পুরনো নোট বদলে নতুন নোট দেন অভিযুক্ত আইনজীবীকে। লোধাকে নিজেদের হেফাজতে নিয়েছে ইডি। তাঁর সঙ্গে খনি মাফিয়া জে শেখর রেড্ডিরও আঁতাতের অভিযোগ উঠেছে।

গত ১০ ডিসেম্বর দিল্লির গ্রেটার কৈলাসে ট্যান্ডনের বাড়িতে অভিযান চালায় আয়কর বিভাগ। তাঁর কাছ থেকে উদ্ধার হয় ১৪ কোটি কালো টাকা। তল্লাশি চলে তাঁর দফতরেও। কিন্তু সেই সময় ট্যান্ডন দফতরে ছিলেন না। কিন্তু দফতরে লাগানো সিসিটিভির মাধ্যমে অন্য একটি জায়গায় বসে সেই দৃশ্য দেখেছিলেন ট্যান্ডন, জানতে পেরেছে ইডি। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হলে ট্যান্ডন দাবি করেন, তাঁর কাছে প্রতিটি পয়সার হিসাব রয়েছে।

কালো টাকার পর এবার কর ফাঁকি রুখতে ফের ‘সার্জিক্যাল স্ট্রাইক’ মোদির

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে