BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ঠকাচ্ছেন কেন, ক্ষুব্ধ IIM চেয়ারপার্সনের চিঠি ফ্লিপকার্টকে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 26, 2016 8:04 pm|    Updated: May 26, 2016 8:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জনপ্রিয় ই-কমার্স সাইট ফ্লিপক্লার্টের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলে সংস্থার সিইও বিনি বনশলকে কড়া ভাষায় চিঠি লিখলেন ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট, আহমেদাবাদের প্লেসমেন্ট কমিটির চেয়ারপার্সন। ওই সংস্থায় আইআইএম পড়ুয়াদের রিক্রুটমেন্ট প্রায় ৭ মাস ধরে আটকে থাকায় বেজায় চটেছেন শিক্ষা প্রতিষ্ঠানের কর্তারা।

বনশলকে এক ই-মেলে আইআইএম আহমেদাবাদের প্লেসমেন্ট কমিটির চেয়ারপার্সন লিখেছেন, “ফ্লিপকার্টের মতো সংস্থার কাছ থেকে একটি ই-মেল পেয়ে আমরা হতাশ। ওই ই-মেলে বলা হয়েছে, অনিবার্য কারণে পড়ুয়াদের রিক্রুটমেন্ট পিছিয়ে দেওয়া হয়েছে। ২০১৬-র জুলাই মাসে পড়ুয়াদের নিয়োগ হওয়ার কথা থাকলেও এখন তা পিছিয়ে দেওয়া হয়েছে ডিসেম্বর মাস পর্যন্ত।”

চুপ করে বসে নেই ফ্লিপক্লার্টও। সংস্থা এক ব্লগ পোস্টে জানিয়েছে, “সংস্থা হিসাবে আমাদের একরম একটি সিদ্ধান্ত নিতে যথেষ্ট বেগ পেতে হয়েছে। কিন্তু আমরা বিশ্বাস করি, ফ্রেশ রিক্রুটমেন্টের জন্য পরিবেশও অনুকূল হওয়া দরকার। আমরা একটু সময় চেয়ে নিয়েছি যাতে এখানে এসে পড়ুয়ারা নতুন কিছু শিখতে পারে।”

আইআইএম কর্তারা অবশ্য এই যুক্তিতে ভুলছেন না! তাঁদের জোরাল দাবি, অবিলম্বে তাঁদের সমস্ত পড়ুয়াকে রিক্রুট করতে হবে। সঙ্গে উপযুক্ত ক্ষতিপূরণও দিতে হবে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement