BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার AIIMS চিকিৎসকের পচাগলা মৃতদেহ

Published by: Abhisek Rakshit |    Posted: August 14, 2020 8:43 pm|    Updated: August 14, 2020 8:43 pm

An Images

‌সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ফের দিল্লির (Delhi) এইমস (AIIMS) হাসপাতালের এক চিকিৎসকের অস্বাভাবিক মৃত্যু হল। দক্ষিণ দিল্লির গৌতম নগর এলাকায় নিজের বাড়ি থেকেই মোহিত সিঙ্ঘলা নামে বছর চল্লিশের ওই চিকিৎসকের পচাগলা মৃতদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়।

[আরও পড়ুন: তেরঙ্গায় লুকিয়ে নানা অজানা কাহিনি, দেশের জাতীয় পতাকা সম্পর্কে জেনে নিন ১০টি তথ্য]

জানা গিয়েছে, আদতে হরিয়ানার (Haryana) পঞ্চকুলার বাসিন্দা চিকিৎসক মোহিত ২০০৬ সাল থেকে ওই বাড়িটিতে একাই থাকতেন। গত ১১ আগস্ট শেষবার হাসপাতালে গিয়েছিলেন তিনি। তারপর আর বাড়ি থেকে বেরোননি। এদিকে, এদিন হঠাৎই আশপাশের বাড়ির লোক মোহিতের বাড়িটি থেকে পচা দুর্গন্ধ পান। তারপরই তাঁরা পুলিশকে খবর দেন। এরপরই ঘটনাস্থলে এসে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। তবে এজন্য বেশ কাঠখড় পোহাতে হয়, কারণ বাড়িটির দোতলার যে ঘরে ওই চিকিৎসকের ঝুলন্ত মৃতদেহটি ছিল, সেটি আসলে ভিতর থেকে বন্ধ ছিল। প্রাথমিকভাবে আত্মহত্যার ঘটনা মনে হলেও খুনের আশংকাও করছেন তদন্তকারী অফিসাররা। এই প্রসঙ্গে এক পুলিশ আধিকারিক জানান, ”দুপুর ৩টে ১০ নাগাদ গৌতম নগর এলাকা থেকে ফোন আসে. জানানো হয়, একটি বাড়ি থেকে দুর্গন্ধ বের হচ্ছে। এরপরই ওই বাড়িটির দোতলা থেকে ওই চিকিৎসকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। তবে ততক্ষণে সেটিতে পচন ধরতে শুরু করেছিল।”

[আরও পড়ুন: রাষ্ট্রপতির নিশানায় চিন, স্বাধীনতা দিবসের প্রাক্কালে জাতির উদ্দেশে ভাষণে নাম না করে কড়া বার্তা]

এদিকে, এই নিয়ে জুলাই মাস থেকে এই পর্যন্ত তিনজন চিকিৎসকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটল। এর আগে গত ১০ আগস্ট দ্বিতীয় বর্ষের এক ছাত্র হোস্টেলের ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। তার আগে জুলাই মাসের ১০ তারিখ এইমসের দশ তলা ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিলেন এক ২৫ বছর বয়সি জুনিয়র চিকিৎসক। কিন্তু বারেবারে এইমস–এর চিকিৎসকদের এভাবে মৃত্যুর ঘটনা চিন্তার ভাঁজ ফেলেছে কর্তৃপক্ষের কপালে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement