১৭  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লজ্জা! চাকরির টোপ দিয়ে তরুণীকে গণধর্ষণ, ছুঁড়ে ফেলা হল দোতলা থেকে

Published by: Biswadip Dey |    Posted: February 13, 2022 11:38 am|    Updated: February 13, 2022 11:38 am

Delhi girl visiting Rajasthan for job gang-raped, thrown off from building's first floor। Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চাকরির খোঁজে রাজস্থানে (Rajasthan) এসেছিলেন দিল্লির তরুণী। ইন্টারভিউ দিতে সুদূর মরুরাজ্যের চুরুতে উপস্থিত হয়েছিলেন রাজধানী থেকে। কিন্তু ভাবতেই পারেননি, কোন বড় বিপদ তাঁর জন্য অপেক্ষা করে রয়েছে। গণধর্ষণের (Gang rape) পরে সেই তরুণীকে ছুঁড়ে ফেলা হল দোতলা থেকে। শনিবার রাজ্যের পুলিশের তরফে একথা জানানো হয়েছে।

ঠিক কী হয়েছিল? গত শুক্রবার ২৫ বছরের নিগৃহীতা রাজস্থানে আসেন। তাঁকে চাকরির প্রতিশ্রুতি দেয় চার অভিযুক্ত। পুলিশ জানিয়েছে, এরপরই তাঁকে একটি হোটেলে নিয়ে যায় অভিযুক্তরা। তরুণী ঘুণাক্ষরেও বুঝতে পারেননি কোন বিপদের মুখে পড়তে চলেছেন। তিনি জানতেন সেখানে তাঁর ইন্টারভিউ হবে। কিন্তু এরপরই দেবেন্দ্র সিং ও বিক্রম সিং নামের দুই অভিযুক্ত তাঁকে ধর্ষণ করেন। এখানেই শেষ নয়। এরপর ওই তরুণীর হাত বেঁধে তাঁকে সোজা হোটেলটির দোতলার বারান্দা থেকে ছুঁড়ে ফেলে দেয় তারা।

[আরও পড়ুন: কাশ্মীরের ‘স্বাধীনতা’ নিয়ে পোস্ট, KFC-সহ একাধিক সংস্থার বিরুদ্ধে বিক্ষোভ হিন্দুত্ববাদীদের]

পুলিশ ইতিমধ্যেই একাধিক ধারায় মামলা রুজু করে তদন্তে নেমেছে। বাকি দুই অভিযুক্ত সুনীল রাজপুত ও ভবানী সিং ধর্ষণ না করলেও ধর্ষণে মদত দিয়েছে বলে জানা গিয়েছে। ডিএসপি মমতা সারস্বত জানিয়েছেন, নিগৃহীতা গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভরতি। তাঁর শারীরিক পরীক্ষা করে ধর্ষণ ও অন্যান্য শারীরিক নিগ্রহের চিহ্ন মিলেছে। চার অভিযুক্তকেই গ্রেপ্তার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

উল্লেখ্য, গত কয়েক বছরে দেশে নারী নির্যাতনের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। গত সেপ্টেম্বরে জাতীয় মহিলা কমিশনে জমা পড়া অভিযোগের ভিত্তিতে যে পরিসংখ্যান পাওয়া গিয়েছিল, তা থেকে বোঝা গিয়েছিল ২০২০ সালের তুলনায় পরের বছরে অপরাধ একলাফে অনেকটাই বেড়েছে। সব মিলিয়ে গতবারের থেকে ৪৬ শতাংশ বেড়েছে অভিযোগের পরিমাণ।

[আরও পড়ুন: সময় দেন না পরিবারে, খুন করে ব্যক্তির দেহ ৮ তলা থেকে ছুঁড়ে ফেলল স্ত্রী ও ছেলে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে