BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দিল্লিতে ফের নির্ভয়া কাণ্ডের ছায়া, চলন্ত গাড়িতে নাবালিকাকে গণধর্ষণের ভিডিও করল অভিযুক্তরা

Published by: Anwesha Adhikary |    Posted: July 15, 2022 2:55 pm|    Updated: July 15, 2022 2:55 pm

Delhi minor girl gang raped in moving car, filmed the act | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলন্ত গাড়িতে এক নাবালিকাকে গণধর্ষণ করল দিল্লির (Delhi) তিন যুবক। শুধু তাই নয়, ধর্ষণের পর বেধড়ক মারধরও করা হয় দশম শ্রেণির ওই ছাত্রীকে। গোটা ঘটনার ভিডিও করেছে অভিযুক্ত ওই তিন যুবক। দিল্লি পুলিশ জানিয়েছে, গ্রেপ্তার করা হয়েছে তিনজনকে। হাসপাতালে চিকিৎসাধীন  রয়েছে ওই নাবালিকা।

ঘটনাটি ঘটেছে ৬ জুলাই। বন্ধুর বাড়ি থেকে ফেরার সময় দশম শ্রেণির ওই ছাত্রীকে অপহরণ করে দুই অভিযুক্ত। তারা ওই ছাত্রীর পূর্ব পরিচিত ছিল বলে জানা গিয়েছে। তারপরে দিল্লির মধ্যেই ঘোরাফেরা করছিল দু’জন। সেই সময় ফোন করে তৃতীয় অভিযুক্তকে ডাকা হয়। সেই গাড়ি নিয়ে এসে সকলকে তুলে নেয়। জোর করে ওই নাবালিকাকে মাদক খাইয়ে দেওয়া হয়। তারপরেই নাবালিকাকে ধর্ষণ (Delhi Gang Rape) করা হয়। 

[আরও পড়ুন: আগামী বছরই CBSE’র মূল্যায়ন পদ্ধতিতে আসবে বদল, কী পরিবর্তন জানেন?]

পুলিশ জানিয়েছে, গাড়ি চলাকালীন ধর্ষণের (Delhi Minor Girl) ঘটনা হয়েছে বলে সিসিটিভিতে ধরা পড়েনি। স্থানীয় মানুষজনও টের পাননি। জানা গিয়েছে, দিল্লির বসন্ত বিহার থেকে উত্তরপ্রদেশের গাজিয়াবাদ পর্যন্ত প্রায় ৪৪ কিলোমিটার গাড়ি চালিয়ে ঘুরেছিল তিন অভিযুক্ত। আহত অবস্থায় হাসপাতালে ভরতি করা হয় ওই নাবালিকাকে।

ঘটনার দু’দিন পর হাসপাতাল থেকেই পুলিশে খবর দেওয়া হয়। নাবালিকার বয়ানের ভিত্তিতে তিন অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের নাম মহম্মদ আরিফ (২৩), মনোজ কুমার (২৫) ও রূপেশ কুমার(৩৫)। দিল্লি পুলিশ জানিয়েছে, “৮ জুলাই ভোর চারটে নাগাদ হাসপাতাল থেকে থানায় ফোন করা হয়। সেখানে কাউন্সেলরের সঙ্গে কথা বলতে গিয়েই গোটা ঘটনার বর্ণনা দেয় নাবালিকা। গাড়িতে ঘুরতে যাওয়ার লোভ দেখিয়ে অপহরণ করা হয়েছিল নাবালিকাকে। তারপরে অপেক্ষাকৃত নির্জন স্থানে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করা হয়।” 

[আরও পড়ুন: আরএসএসের সঙ্গে ইসলামপন্থী উগ্র সংগঠনের তুলনা, বিজেপির নিশানায় বিহারের পুলিশ কর্তা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে