১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

শুধু নেতা-আমলাদের বাড়িতেই হানা দেয় এই ‘শৌখিন’ চোর!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 22, 2017 9:16 am|    Updated: October 4, 2019 4:51 pm

Delhi Police nabs thief who targets politicians and bureaucrats

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনের বেলায় সে ছবি আঁকে। আর রাতের বেলায় চুরি করে! দিনে গ্রাফিক ডিজাইনারের কাজ। রাত হলেই বিশাল সেডান নিয়ে ঘুরে বেড়ানো আর সুযোগ পেলেই রাজনীতিবিদ কিংবা সরকারি আমলাদের বাড়ি ঢুকে চুরি। এমনকী চুরি করা গাড়ির সামনেই লাদাখে বেড়াতে গিয়ে পোজ দিয়ে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় আপলোড। এহেন ‘আপগ্রেডেড’ চোর সিদ্ধার্থ মেহরোত্রা। অবশেষে শ্রীমান ধরা পড়ল দিল্লি পুলিশের জালে।

[মিষ্টিমুখে উদযাপন, ঐতিহাসিক রায়ে খুশির হাওয়া]

অবসরপ্রাপ্ত ব্যাঙ্ক অফিসারের ছেলে সিদ্ধার্থ। কিন্তু নেশা চুরি। রাজধানীতে, বিশেষ করে বসন্তকুঞ্জ এলাকায় একের পর এক চুরির ঘটনায় মূল অভিযুক্ত এই যুবক। ১৫ আগস্ট তাকে গ্রেপ্তার করে পুলিশ। তার থেকে একটি বিলাসবহুল সেডান, মূল্যবান বেশ কয়েকটি ঘড়ি ও নগদ বেশ  কয়েক লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে। তদন্তে নেমে বেশ কয়েকটি সিসিটিভি ফুটেজ আসে পুলিশের হাতে। ফুটেজে চোরের চেহারার সঙ্গে মেহরোত্রার চেহারা মিলে যায়। তার এক সঙ্গী অনুরাগ সিংকেও গ্রেপ্তার করেছে পুলিশ।

crime-burglary_64ce6bc2-8689-11e7-b7bc-fa1568cb40f1

[নিরাপদহীন ডেবিট কার্ড ব্লক করছে SBI, তালিকায় আপনার কার্ডও নেই তো?]

বিলাসবহুল জীবনযাপনের অভ্যাস, অথচ আলসেমি। তার থেকেই চুরির নেশা সিদ্ধার্থের। দামি গাড়ি, ব্র‌্যান্ডেড জামার টানেই সে চুরি করত বলেই মনে করছে পুলিশ। দিল্লির ডেপুটি কমিশনার ঈশ্বর সিং বলেন, বসন্তকুঞ্জের আবাসন এলাকায় গাড়ি নিয়েই চুরি করতে বের হত তারা। গাড়ি পার্ক করে রেখে দরজায় গিয়ে কলিং বেল বাজাত। কেউ দরজা খুললে বলত, ভুল করে বাজিয়েছে। আর না খুললে? যন্ত্রপাতির সাহায্যে দরজা খুলে বাড়ির ভিতরে ঢুকে ফ্ল্যাট ফাঁকা করে দিতে মিনিট দশেকের বেশি সময় তারা কখনওই নিত না। রাজনীতিবিদ ও সরকারি আমলাদের নাম দেখেই সেই ফ্ল্যাটেই হামলা চালাত তারা। শেষে টেকস্যাভি এই চোরকে গুগলের মাধ্যমেই শনাক্ত করে পুলিশ।

[হিন্দুদের সম্পত্তি ‘কাড়ছে’ মুসলিমরা, প্রতিরোধে বিশেষ আইনের দাবি বিজেপি বিধায়কের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে