১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

OMG! মন্দিরের সিসিটিভিতে ধরা পড়ল সাঁইবাবার অবয়ব!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 2, 2017 4:03 am|    Updated: March 2, 2017 4:23 am

Devotees saw SAI BABA in temple's cctv footage

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খালি চোখে কেউ দেখেননি ঠিকই। কিন্তু সিসিটিভিতে নাকি ধরা পড়েছেন সাঁইবাবা। যদি বাবার দেখা মেলে, সেই আশায় দিনভর মন্দিরের সামনে হত্যে দিয়ে পড়ে রয়েছেন ভক্তরা। ঘটনাটি মাইসুরুরের হনসুরের। সাঁইবাবা সশরীরে মন্দিরে এসেছেন, এমনটাই দাবি তাঁর ভক্তদের।

দেখে নিন সেই সিসিটিভি ফুটেজ…

মন্দিরের দেখভালের দায়িত্ব যাঁর, তিনি জানিয়েছেন, প্রতিদিনের মতো সিসিটিভির ফুটেজ দেখছিলেন তিনি। তখনই তাঁর নজরে আসে, মন্দিরের ভিতর কোনও আলো রয়েছে। যা অবিকল সাঁইবাবার অবয়বের মতো। জেলা পঞ্চায়েত সদস্য পুস্পা অমরনাথের কথায়, “আমি বিজ্ঞান নিয়ে পড়াশোনা করেছি। কিন্তু ফুটেজটি দেখে আমি তো তাজ্জব হয়ে গেলাম।” তবে এই সাঁইবাবা মন্দিরের ট্রাস্টিদের মধ্যে অন্যতম এলাকার বিধায়ক এইচপি মঞ্জুনাথের কথায়, মন্দিরের ভিতর আলোর রোশনি ছিল ঠিকই, কিন্তু তার কোনও আকার ছিল না।

এর আগে গণেশের দুধ খাওয়ার খবর ঘিরে হইচই পড়ে গিয়েছিল। ভক্তের ডাকে সাড়া দিয়ে ভগবানকে দেখা দিতেও শোনা গিয়েছে বহুবার। এবার সিসিটিভিতে ধরা পড়ল অলৌকিক আলোর ছটা। ভক্তরা বলছেন, তাঁদের ডাকে সাড়া দিয়ে বাবা এসেছেন মন্দিরে। তবে নাস্তিকরা স্বভাবসিদ্ধভাবেই সেই দাবি উড়িয়ে দিয়ে দাবি করেছেন, এটা নিছক আলোর রোশনি মাত্র।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে