BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

রাজ্যের সংগঠন আরও গুছিয়ে নেওয়ার তোড়জোড়, অমিত শাহর বাড়িতে দীর্ঘ বৈঠক দিলীপ-মুকুলদের

Published by: Sucheta Sengupta |    Posted: January 15, 2021 10:26 pm|    Updated: January 15, 2021 10:26 pm

An Images

ফাইল ছবি

নন্দিতা রায়, নয়াদিল্লি: একুশে বাংলা দখল করতে হলে সংগঠনকে আরও গুছিয়ে নিতে হবে। বিধানসভা ভোটের আগে রাজ্যের গেরুয়া সংগঠনের হাল দেখে তা বেশ বুঝেছে দিল্লির শীর্ষ নেতৃত্ব। তাই রাজ্যের নেতাদের দিল্লি যাওয়ার জন্য বৃহস্পতিবার জরুরি তলব করা হয়েছিল। আর শুক্রবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর (Amit Shah) বাড়িতে দীর্ঘক্ষণ ধরে চলল গুরুত্বপূর্ণ বৈঠক। রাজ্যের সংগঠন সংক্রান্ত একাধিক সিদ্ধান্ত নিয়ে আলোচনা হয় বৈঠকে। সংগঠনে রদবদল নিয়েও দিলীপ ঘোষ, মুকুল রায়রা নিজেদের মতামত ব্যক্ত করেছেন। চূড়ান্ত সিদ্ধান্ত অবশ্য নেবেন অমিত শাহই।

আসন্ন বিধানসভা নির্বাচনে জিতে বাংলার শাসন ক্ষমতায় বসতে মরিয়া গেরুয়া শিবির। সেই লক্ষ্যে প্রতি মাসে পালা করে রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda)। রোড শো থেকে জনসভা, দলের অন্দরে দফায় দফায় বৈঠক, কিছুই বাকি থাকছে না। তেমনই আবার গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে দিল্লিতে ডেকে পাঠানো হচ্ছে রাজ্যের নেতাদের। এদিনও তেমনই জরুরি তলব করা হয়েছে রাজ্য বিজেপির দুই শীর্ষ নেতাকে।

[আরও পড়ুন: ভারতে অনুপ্রবেশের চেষ্টা শতাধিক পাক জঙ্গির, সেনা দিবসে সতর্ক করলেন সেনাপ্রধান]

সূত্রের খবর, শুক্রবার সন্ধে ৬.৩০ নাগাদ দিল্লিতে অমিত শাহ বাড়িতেই শুরু হয় রাজ্য নেতাদের বৈঠক। রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ, সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায় ছাড়াও উপস্থিত বাংলার দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়, বিজেপির সর্বভারতীয় যুগ্ম সাধারণ সম্পাদক শিবপ্রকাশ, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক (সংগঠন) বিএল সন্তোষ-ও। সাংগঠনিক ক্ষেত্রে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতেই দীর্ঘক্ষণ ধরে আলোচনা। রাত ১০টার পরও তাঁদের বৈঠক চলেছে বলে খবর। এছাড়া আগামী ২৯ ও ৩০ জানুয়ারি রাজ্যে আসার কথা অমিত শাহর। তাঁর রাজ্য সফরের কর্মসূচি নিয়েও বৈঠকে আলোচনা হয়েছে। 

[আরও পড়ুন: ‘অনুদান দেব মন থেকে, প্রচার চাই না’, রাম মন্দিরের জন্য অর্থ সংগ্রহের শরিক ইকবাল আনসারিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement