BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিহারে সরকারি হাসপাতালের বেডে ঘুমোচ্ছে কুকুর! ভাইরাল ভিডিও

Published by: Tiyasha Sarkar |    Posted: February 14, 2022 4:43 pm|    Updated: February 14, 2022 4:43 pm

Dogs occupy government hospital beds in Bihar, Video goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সরকারি হাসপাতালের বিছানায় কুকুর! বিহারের (Bihar) একটি স্বাস্থ্যকেন্দ্রের ভিডিও ভাইরাল হতেই শোরগোল পরে গিয়েছে। এই ঘটনায় স্বাভাবিকভাবেই হাসপাতালের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু হয়েছে।

সম্প্রতি ভাইরাল হয়েছে বিহারের একটি সরকারি হাসপাতালের একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, পাশাপাশি রয়েছে প্রচুর বেড। বেশ কয়েকটিতে বসে ও শুয়ে রয়েছেন রোগীরা। কেউ আবার ঘুমোচ্ছেন। তার ঠিক পাশে একটি বেডে ঘুমোচ্ছে তিনটি সারমেয়! আরও একটি কুকুর ঘুরে বেড়াচ্ছে সেখানে। কিন্তু অদ্ভুতভাবে সেখানে দেখা যায়নি হাসপাতালের কোনও কর্মীদের। ওই ঘরে যে রোগীরা ছিলেন, তাঁদের মধ্যে কাউকেও দেখা যায়নি কুকুরগুলিতে তাড়ানোর চেষ্টা করতে।

[আরও পড়ুন: ‘গোয়ায় হিন্দু ভোট ভাগ করতে চাইছে TMC’, কানপুরের সভা থেকে তোপ মোদির]

 

এই ভিডিও স্বাভাবিকভাবেই শোরগোল ফেলে দেয় সোশ্যাল মিডিয়ায়। হাসপাতালের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন অনেকে। এই ঘটনা প্রসঙ্গে হাসপাতালের তরফে ডা. ওয়াই কে শর্মা বলেন, “ওই ওয়ার্ডের একটা দরজা ভাঙা। সেখান থেকেই কুকুর ঢুকে পড়েছিল। বিষয়টি জানার পর প্লাস্টার করা হয়েছে। হাসপাতালটি অনেক পুরনো। পরবর্তীতে আর সমস্যা হবে না বলেই আশা করছি।” পাশাপাশি হাসপাতালের কর্মীদের শো-কজ করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, বিহারের ওই হাসপাতালে এহেন ঘটনা এই প্রথম নয়। এর আগে দেখা গিয়েছিল, রোগীদের খাবার খেয়ে নিচ্ছে কুকুর। এবার রোগীদের বেডে সারমেয়!

[আরও পড়ুন: সামান্য হোয়াটসঅ্যাপ স্টেটাস নিয়ে দুই পরিবারের মধ্যে হুলুস্থুল কাণ্ড, প্রাণ গেল মহিলার!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে