BREAKING NEWS

১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বাস্তবের ‘দৃশ্যম’, স্বামীকে খুন করে প্রেমিকের বাড়ির তলায় পুঁতে দিল স্ত্রী!

Published by: Biswadip Dey |    Posted: November 15, 2022 3:56 pm|    Updated: November 15, 2022 4:10 pm

Drishyam-style murder in Ghaziabad creates buzz। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবি হিসেবে ‘দৃশ্যম’-এর জনপ্রিয়তা তুলনাহীন। এক মৃতদেহ লুকিয়ে রাখার অভিনব কৌশলই এই ছবির জনপ্রিয়তার ‘প্রাণভোমরা’। কিন্তু যতই অভিনব হোক, তা শেষ পর্যন্ত ছায়াছবি। কিন্তু উত্তরপ্রদেশের (Uttar Pradesh) গাজিয়াবাদে (Ghaziabad) এক এমন খুনের ঘটনা সামনে এসেছে যা এই সুপারহিট ছবির কথা মনে করিয়ে দিচ্ছে। ২০১৮ সালে খুন হওয়া এক ব্যক্তির দেহ উদ্ধার হয়েছে সদ্য। অভিযোগ, মৃত ব্যক্তির স্ত্রী ও তাঁর ‘প্রেমিক’ মিলেই খুনটা করেছিল।

কেবল খুন করাই নয়, খুনের পরে দেহ লোপাট করতে নিজের বাড়ির ভিতরে গর্ত খুঁড়ে দেহটি পুঁতে দেয় অভিযুক্ত। এতদিন পরে সবটা প্রকাশ্যে আসায় বিস্মিত পুলিশ প্রশাসন। ঠিক কী হয়েছিল? মৃত ব্যক্তি চন্দ্র বীর ২০১৮ সালের ২৮ সেপ্টেম্বর থেকে নিখোঁজ। পরে একটি অপহরণের মামলা দায়ের হয় স্থানীয় সিহানি গেট থানা এলাকায়। কিন্তু তদন্তে নেমে পুলিশ কোনও কুলকিনারা করে উঠতে পারেনি। শেষ পর্যন্ত তদন্তে কার্যত ঝাঁপই ফেলে দেয় তারা। কিন্তু একেবারে সম্প্রতি নতুন করে খোঁজ মেলে। তারপরই ফের নতুন করে তদন্ত শুরু করে দেয় পুলিশ। আর তখনই সামনে আসলে হাড়হিম এই খুনের ঘটনা।

[আরও পড়ুন: প্রার্থী-ক্ষোভের আগুন গুজরাট কংগ্রেসে, প্রদেশ দপ্তরে ভাঙচুর চালাল একদল কর্মী]

জানা যায়, চন্দ্র বীরের স্ত্রী সবিতার সঙ্গে বিয়ের আগে থেকেই অরুণ ওরফে অনিল কুমারের প্রেম ছিল। বিয়ের পরেও সেই সম্পর্ক বজায় ছিল। জিজ্ঞাসাবাদের সময় তারা জানিয়েছে, বীর একাধিক বার তাদের আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন। এরপরই মেজাজ হারিয়ে স্ত্রীকে মারধরও করেন তিনি। পরিস্থিতি ক্রমেই খারাপ হতে থাকায় খুনের মতলব কষে অভিযুক্তরা।

২৮ সেপ্টেম্বর রাতে বাড়ি ফিরে ঘুমিয়ে পড়েন বীর। আর তখনই সবিতা ডেকে পাঠায় অরুণকে। শেষ পর্যন্ত একটি দেশি পিস্তল দিয়ে গুলি করে বীরকে খুন করে অরুণ। এরপরই নিজের বাড়িতে দেহটি নিয়ে গিয়ে মেঝেতে গর্ত করে সেখানেই তাঁকে পুঁতে দেয় সে। এতদিন তাই পুলিশ বুঝতেও পারেনি বিষয়টি। কিন্তু শেষ পর্যন্ত সত্যকে আড়ালে রাখতে পারল না তারা। সামনে এল নির্মম এক খুনের ঘটনা।

[আরও পড়ুন: বিমানের ভিতরেই ‘সমুদ্র গর্জন’! HIV পজিটিভ শিশুদের আকাশ ছোঁয়ার স্বপ্নপূরণ জগন্নাথধামে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে