Advertisement
Advertisement

দরকার ভিটামিন-ডি, সূর্যের আলো গায়ে লাগাতে নগ্ন হয়েই প্রকাশ্যে ইঞ্জিনিয়ার

ছবি ও ভিডিও ভাইরাল হতেই ব্যবস্থা নেয় পুলিশ।

Drunk Doordarshan Engineer arrested indecent behavior at Sinhagad fort
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:February 26, 2018 7:17 pm
  • Updated:September 16, 2019 2:19 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধুদের নিয়ে ট্রেকিংয়ে গিয়েছিলেন ২৩ বছরের স্বপ্নিল জামবালে। প্রায় ১৫ জনের দল ছিল। সঙ্গে মহিলারাও ছিলেন। উদ্দেশ্য ছিল পুণের সিংহগড় ফোর্ট ঘুরে দেখা। আর সেখানকার আবর্জনা পরিষ্কার করা। কিন্তু দুর্গের অন্দরের দূরদর্শন কেন্দ্রের দিকে চোখ যেতেই চমকে ওঠে সকলে। সম্পূর্ণ নগ্ন হয়ে এক ব্যক্তি বসে রয়েছে। সামনে অন্য মানুষ বিশেষ করে মহিলাদের দেখেও যাঁর মুখের লজ্জার লেশ মাত্র ছিল না।

ঘটনাটি ঘটে রবিবার সকাল সাড়ে ন’টা নাগাদ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নগ্ন ব্যক্তির নাম লতিফ সায়েদ। ওই দূরদর্শন কেন্দ্রেই ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করেন তিনি। স্বপ্নিলের অভিযোগ, তাঁদের দলের মেয়েরা এ দৃশ্য দেখে খুবই অস্বস্তি বোধ করছিলেন সকলে। কিন্তু তাতেও লতিফের মধ্যে লজ্জার লেশ মাত্র ছিল না। বরং তিনি তাঁর আশেপাশে আবর্জনা পরিষ্কার করতে স্বপ্নিলদের আহ্বান করছিলেন। কেন এভাবে নগ্ন হয়ে বসে রয়েছেন? এই প্রশ্নের উত্তরে লতিফ জানান, ডাক্তার তাঁকে জানিয়েছে তাঁর শরীরে ভিটামিন-ডি প্রয়োজন। সে কারণেই তিনি নগ্ন হয়ে বসে আছেন যাতে সূর্যের আলো গায়ে লাগে। কারণ ভিটামিন-ডি পাওয়ার এটাই প্রাকৃতিক উপায়।

Advertisement

[‘ভারতমাতা কি জয়’ না বললেই পাকিস্তানি! বিজেপি বিধায়কের মন্তব্যে বিতর্ক]

Advertisement

স্বপ্নিল তাঁকে জানান, প্রকাশ্যে এভাবে নগ্ন হওয়ায় মহিলা সঙ্গীদের অস্বস্তি হচ্ছে। এর পরিপ্রেক্ষিতে লতিফের যুক্তি ছিল, ব্যক্তিগত পরিসরে তিনি যা খুশি তা করতে পারেন। কিন্তু স্বপ্নিলদের দাবি পরিসর ব্যক্তিগত হলেও লতিফ যেখানে বসেছিলেন সেখানে থেকে তাঁকে চোখে পড়া স্বাভাবিক। পাশে মদের বোতলও পড়ে ছিল। বারবার বলা সত্ত্বেও লতিফ পোশাক না পরায় ওই অবস্থায় তাঁর ছবি ও ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন স্বপ্নিলের দলের সদস্যরা। ছবি ও ভিডিও ভাইরাল হতেই ব্যবস্থা নেয় পুলিশ। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে প্রকাশ্যে অশালীন আচরণ করার অভিযোগ আনা হয়েছে।

[ভুবনেশ্বর থেকে নিখোঁজ কাশ্মীরি এমবিবিএস ছাত্র, জঙ্গি যোগ দেখছে পুলিশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ