৮ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

নৃশংস! প্রতিবেশীর কুকুরকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ হরিয়ানার বৃদ্ধের

Published by: Biswadip Dey |    Posted: October 2, 2021 6:42 pm|    Updated: October 2, 2021 6:42 pm

Elderly man allegedly physically assaults neighbour’s dog। Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিবেশীর পোষ্য কুকুরকে (Dog) লোভ দেখিয়ে নিজের বাড়িতে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ (Rape) করার অভিযোগ উঠল হরিয়ানার ৬৭ বছরের এক বৃদ্ধের বিরুদ্ধে। প্রতিবেশীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। একজন বয়স্ক মানুষ কীভাবে এমন ঘৃণ্য কাজ করতে পারেন তা ভেবে পাচ্ছেন না প্রতিবেশীরা। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকায়।

ঠিক কী হয়েছিল? মুকেশ নামের এক ব্যক্তির দু’টি পোষ্য ছিল। তার মধ্যে একটি আচমকাই নিখোঁজ হয়ে যায়। ওই ব্যক্তির কথায়, ”আমি বাড়ি থেকে বেরিয়ে ভুরিকে (নিখোঁজ কুকুরটির নাম) খুঁজতে শুরু করি। সেই সময়ই ওর ডাক শুনতে পেয়ে বুঝতে সুরেশের বাড়িতে রয়েছে আমার পোষ্য। তারপরই দেখতে পাই নিজের বাড়িতে ওকে নিয়ে গিয়ে ওর সঙ্গে যৌনতা করছে বৃদ্ধ। দেখে আমি হতভম্ব হয়ে যাই। নিজের মোবাইল ফোনে ঘটনাটা রেকর্ড করতে থাকি।”

[আরও পড়ুন: ‘২০৫০ সালের মধ্যে অসম দখল করবে অবৈধ অনুপ্রবেশকারীরা’, বিস্ফোরক দাবি হিমন্ত বিশ্বশর্মার]

দ্রুতই এলাকায় ছড়িয়ে পড়ে বৃদ্ধের ‘কীর্তি’র কথা। কিন্তু সুরেশ অভিযোগগুলি উড়িয়ে দেন। দাবি করেন, তাঁর নামে কলঙ্ক ছড়াতেই এই সব ভুয়ো অভিযোগ তোলা হচ্ছে। কিন্তু শেষ পর্যন্ত মোবাইলের ফুটেজই ধরিয়ে দিল অভিযুক্তকে। মুকেশ এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে এবিষয়ে জানাতে গিয়ে বলেন, ”আমার সঙ্গে ভাগ্যিস ভিডিওটা ছিল। ওটা না দেখলে কেউই বিশ্বাস করতে পারত না একজন বৃদ্ধ ব্যক্তি এই কাজ করতে পারেন।”

ঘটনার পরের দিনই পুলিশের দ্বারস্থ হন মুকেশ। তাঁর করা অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩৭৭ ধারা ও পশুর বিরুদ্ধে নির্মমতা রোধ আইনে মামলা রুজু করা হয়েছে। অভিযোগ দায়ের করার সময় তাঁর তোলা ভিডিওটিও পুলিশের হাতে তুলে দিয়েছেন মুকেশ। পুলিশ ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে।

প্রসঙ্গত, কুকুরের সঙ্গে যৌনতার আরেকটি ঘটনাও সম্প্রতি নজরে এসেছে। আইরিশ এক মহিলার বিরুদ্ধে অভিযোগ উঠেছিল নিজের পোষ্যের সঙ্গে যৌনতা করার। এবার হরিয়ানাতেও এমনই ঘটনার নজির সামনে এল।

[আরও পড়ুন:কংগ্রেসে আরও ভাঙনের আশঙ্কা! তৃণমূলের সঙ্গে ‘যোগাযোগ’ বিক্ষুব্ধ G-23 নেতাদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement