BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

চায়ে চিনি কম থাকার জের, উত্তরপ্রদেশে অন্তঃসত্ত্বা স্ত্রীর গলা কাটল যুবক

Published by: Soumya Mukherjee |    Posted: June 23, 2020 6:39 pm|    Updated: June 23, 2020 6:39 pm

An Images

ছবিটি প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাসের সংক্রমণ থেকে দেশবাসীকে বাঁচাতে গত ২৫ মার্চ লকডাউন (lockdown) জারি করেছে কেন্দ্র। এখন আনলক ওয়ান শুরু হলেও বেশিরভাগ মানুষই ঘরবন্দি জীবন কাটাচ্ছেন। এর ফলে গাহস্থ্য অশান্তি বৃদ্ধি পাবে বলে আশঙ্কা প্রকাশ করেছিলেন মনোবিদরা। মাঝে মাঝে দেশের বিভিন্ন প্রান্ত থেকে তারই প্রমাণ পাওয়া যাচ্ছে। এবার চায়ে চিনি কম থাকায় অন্তঃসত্ত্বা (pregnant) স্ত্রীকে গলা কেটে খুন করল এক যুবক। পাশবিক এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশে লক্ষ্মীপুর খেরি (Lakhimpur Kheri) জেলার বারবের এলাকায়। তদন্ত শুরু করলেও অভিযুক্ত বাবলু কুমারকে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, লক্ষ্মীপুর খেরি জেলার পাসগাওয়া থানার বারবের এলাকায় বাসিন্দা বাবলু কুমারের সঙ্গে ১২ বছর আগে বিয়ে হয়েছিল রেনু দেবীর। বর্তমানে তাঁদের দুটি সন্তানও রয়েছে। কিছুদিন আগে ফের অন্তঃসত্ত্বাও হয়ে পড়েন রেনু দেবী। আর তারপরই শুরু হয় করোনার সংক্রমণ। পরে তার জেরে দেশজুড়ে লকডাউনও শুরু হয়। প্রথমে সবকিছু ঠিকঠাক থাকলেও সোমবার সকালে চায়ে চিনি কম থাকা নিয়ে রেনু দেবীর সঙ্গে বচসা শুরু হয় বাবলুর। আর সেই সময়ই আচমকা রান্নাঘরে থাকা ধারালো ছুরি দিয়ে রেনুর গলা কেটে ফেলেন বাবলু। তারপর ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ওই দম্পতির সন্তানদের চিৎকারে ঘটনাস্থলে আসেন প্রতিবেশীরা। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেওয়ার পাশাপাশি রেনু দেবীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: ‘চিনা অনুপ্রবেশের বিষয়ে মোদিকে প্রশ্ন করার সাহস নেই’, জেপি নাড্ডাকে কটাক্ষ চিদম্বরমের]

এপ্রসঙ্গে পাসগাওয়া পুলিশ স্টেশনের ভারপ্রাপ্ত আধিকারিক রাকেশ কুমার বলেন, ‘মৃতের সন্তানদের জবানবন্দি অনুযায়ী বাবলু কুমারের নামে একটি খুনের মামলা দায়ের করা হয়েছে। উদ্ধার হয়েছে খুনে ব্যবহৃত ছুরিটিও। তবে ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক থাকায় তাকে এখনও গ্রেপ্তার করা যায়নি।’

[আরও পড়ুন: বৈঠকের টেবিলে বড় জয় ভারতের! অবশেষে লাদাখে পিছু হঠতে রাজি চিনা সেনা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement