BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৭  রবিবার ২৪ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

যৌন হেনস্তার জের, বারাণসীতে প্রাক্তন বিজেপি বিধায়ককে বেধড়ক পেটাল নির্যাতিতার পরিবার

Published by: Soumya Mukherjee |    Posted: January 11, 2021 3:39 pm|    Updated: January 11, 2021 8:43 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলেজের এক ছাত্রীকে যৌন হেনস্তা করার অভিযোগ উঠেছিল। এর জেরে ওই কলেজের চেয়ারম্যান তথা প্রাক্তন এক বিজেপি বিধায়ককে বেধড়ক পেটালেন ছাত্রীর পরিবারের সদস্যরা। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বারাণসী জেলার বাগাতুয়া (Bhagatua) এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, উত্তরপ্রদেশের চিরাগাঁও (Chiragaon) বিধানসভা থেকে দু’বার জয়ী হওয়া প্রাক্তন বিজেপি (BJP) বিধায়ক মায়াশংকর পাঠকের বালুয়া পাহাদিয়া গ্রামে একটি ইঞ্জিনিয়ারিং কলেজ রয়েছে। কয়েকদিন আগে ওই কলেজের এক ছাত্রীকে মায়াশংকর পাঠক যৌন হেনস্তা করেন বলে অভিযোগ। এর জেরে মেয়েটির পরিবারের সদস্য ও কয়েকজন প্রতিবেশী এসে প্রাক্তন ওই বিজেপি বিধায়ককে বেধড়ক মারধর করেন। পরে এই ঘটনার ভিডিও প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায় স্থানীয় প্রশাসনিক মহলে। দেখা যায়, একটি চেয়ার বসে কান ধরে রয়েছেন মায়াশংকর। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, মেয়েটির যৌন হেনস্তার বিষয়ে এখনও পর্যন্ত স্থানীয় থানায় কোনও অভিযোগ দায়ের করা হয়নি। পাশাপাশি মারধরের ঘটনার জেরে পুলিশের দ্বারস্থ হননি প্রাক্তন বিজেপি বিধায়কও। তাই স্বতঃপ্রণোদিত হয়ে ভিডিও ফুটেজ দেখে মারধরের ঘটনায় জড়িতদের শনাক্ত করার চেষ্টা করছে প্রশাসন।

[আরও পড়ুন: শান্তি ফিরছে ভূস্বর্গে? জম্মু-কাশ্মীরে নাশকতামূলক কার্যকলাপের গ্রাফ নিম্নমুখী, দাবি কেন্দ্রের]

এপ্রসঙ্গে অভিযুক্ত বিজেপি বিধায়ক মায়াশংকর পাঠক (Maya Shankar Pathak) বলেন, ‘২৬ জানুয়ারি উপলক্ষে আয়োজিত কলেজের অনুষ্ঠানে বক্তব্য রাখবে বলে ওই ছাত্রীটি আমার কাছে অনুমতি চাইতে এসেছিল। কিন্তু, ঠিকঠাক উচ্চারণ না হওয়ায় আমি তাকে বকাবকি করি। অনুষ্ঠানের দিন তাকে বক্তব্য রাখতে দেওয়া হবে না বলেও জানাই। আচমকা আটদিন পরে ওই মেয়েটির পরিবারের সদস্যরা কয়েকজন প্রতিবেশীকে সঙ্গে করে নিয়ে এসে আমার উপর চড়াও হয়। মিথ্যে অভিযোগ জানিয়ে বেধড়ক মারধর করে। যদি কোনও পড়ুয়াকে বকাবকি করা অন্যায় হয়, তাহলে আমি ক্ষমা চাইছি। কিন্তু, রাজনৈতিক ষড়যন্ত্রের মাধ্যমে আমার যে বদনাম করার চেষ্টা হচ্ছে তার তীব্র নিন্দা করছি।’

[আরও পড়ুন: সীমান্তে সংঘাতের আবহেও লাদাখে ধৃত চিনা সৈনিককে ফেরত পাঠাল ভারত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement