৩১ চৈত্র  ১৪২৭  বুধবার ১৪ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ছিঃ! পক্ষাঘাতগ্রস্ত মায়ের মুখে থুতু ছেটাল ‘গুণধর’ ছেলে! ধরিয়ে দিল ছোটভাই

Published by: Biswadip Dey |    Posted: March 19, 2021 6:49 pm|    Updated: March 19, 2021 6:59 pm

An Images

প্রতীকী ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই দিল্লির (Delhi) দ্বারকায় এক বৃদ্ধার মৃত্যু হয় ছেলের মারা চড়ের আঘাতে। এবার ফের রাজধানীর বুকে আরও এক কুপুত্রের সন্ধান মিলল। সেই ‘গুণধর’ পুত্রের বিরুদ্ধে অভিযোগ, অশীতিপর পক্ষাঘাতগ্রস্ত মায়ের মুখে থুতু ছেটানোর। দাদার এহেন কীর্তির ভিডিও তুলে রেখেছিল ছোটভাই। তাঁর দায়ের করা অভিযোগের ভিত্তিতে রুজু করা হয়েছে মামলা। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের একজন সেকশন অফিসার ছিল অভিযুক্ত অনিল পাণ্ডে। ভাইয়ের অভিযোগ, তাঁর দাদা নিয়মিত অত্যাচার করত মায়ের উপরে। বড় ছেলের সঙ্গেই থাকতেন তিনি। অশক্ত বৃদ্ধা অসুখে জর্জরিত হওয়ার ফলে ঠিকমতো কথাও বলতে পারেন না। কারও সাহায্য ছাড়া চলাফেরাও করতে পারেন না তিনি। এহেন অসহায় মহিলার উপরে নিয়মিত চলত অত্যাচার। গত মঙ্গলবারও মায়ের উপরে চড়াও হয়ে তাঁর মুখে থুতু দেয় অনিল। তার ছোটভাই ক্যামেরায় তুলে রাখে সেই মুহূর্তটি। পরে পুলিশের দ্বারস্থ হন তিনি। পুলিশের কাছে অভিযোগ দায়ের করার সময় জানান, ওই সম্পত্তি এখনও মায়েরই নামে। তাই দাদা মাকে নিজের কাছে রাখতে বাধ্য হয়। পক্ষাঘাতগ্রস্ত মায়ের উপরে নিয়মিতই নিপীড়ন চালাত সে।

[আরও পড়ুন: বাংলার ভোটে আদৌ লড়বে AIMIM? পাত্তা নেই ওয়েইসির, দল ছাড়ছেন নেতারা]

সম্প্রতি দিল্লির আরও একটি ঘটনাকে ঘিরে আলোড়ন পড়ে যায় গোটা দেশে। মায়ের সঙ্গে ঝগড়া চলার সময় উত্তেজিত হয়ে তাঁকে চড় মেরে বসে ছেলে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন ৭৬ বছরের বৃদ্ধা। কতটা নিষ্ঠুর হলে নিজের গর্ভধারিণী মা’কেও অবলীলায় আঘাত হানতে পারে কেউ, তা নিয়ে সরব হন নেটিজেনরা। ঘটনার ভিডিও ভাইরাল হয়। যা দেখে শিউরে ওঠেন সকলে। এরপরই অনিল পাণ্ডের এই ঘটনা যেন দেখিয়ে দিল, এমন ধরনের ‘গুণধর’রা মোটেই বিরল নয়।

[আরও পড়ুন: ভোটকেন্দ্রে কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে রাখতে হবে রাজ্য পুলিশকেও, কমিশনে দাবি তৃণমূলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement