BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর নাতনির বিয়েতে শাম্মি কাপুরের হিট গানে কোমর দোলালেন ফারুক আবদুল্লা

Published by: Biswadip Dey |    Posted: March 5, 2021 11:16 am|    Updated: March 5, 2021 12:38 pm

Farooq Abdullah dances to Bollywood song at Amarinder Singh's granddaughter's wedding | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যে রাঁধে সে চুলও বাঁধে। বহুল প্রচলিত প্রবাদকেই ফের মনে করালেন  জম্মু ও কাশ্মীরের (Jammu and Kashmir) প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লা (Farooq Abdullah)। কাশ্মীর থেকে ৩৭০ ধারা বাতিল হওয়ার পর থেকে কেন্দ্রের বিরুদ্ধে লাগাতার সরব হওয়া প্রবীণ রাজনীতিবিদকে এবার দেখা গেল শাম্মি কাপুরের হিট ছবির গানে কোমর দোলাতে! এখানেই শেষ নয়। তাঁর সঙ্গে যোগ দিলেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিংও (Amarinder Singh)। ভিডিওটি ভাইরাল হয়েছে।

গত রবিবার ছিল অমরিন্দর সিংয়ের নাতনি সেহেরিন্দর কউরের বিয়ে। দিল্লির এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হয় তাঁর। সেই বিয়ের অনুষ্ঠানেই রীতিমতো ফুরফুরে মেজাজে দেখা গেল ফারুককে। শাম্মি কাপুরের হিট ছবি ‘ব্রহ্মচারী’র ‘আজ কাল তেরে মেরে প্যায়ার কে চর্চে’ গানে নাচলেন ৮৩ বছরের সাংসদ। মহম্মদ রফির গাওয়া গানে লিপ দিতেও দেখা যায় তাঁকে। নাচতে নাচতেই তিনি ডেকে নেন অমরিন্দরকে। তবে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অবশ্য ‘এনার্জি’র বিচারে ফারুকের ধারেকাছে আসতে পারেননি।

[আরও পড়ুন: নন্দীগ্রামে মমতার বিরুদ্ধে শুভেন্দুতেই সিলমোহর বিজেপির, ভবানীপুরে লড়তে পারেন বাবুল]

টুইটারে ভিডিওটি শেয়ার করেন নাসির খুহেহামি নামের এক সমাজকর্মী। পরে এক স্থানীয় কংগ্রেস নেতাও শেয়ার করেন ভিডিওটি। দেখতে দেখতে সেটি ভাইরাল হয়ে যায়। এই বয়সেও ফারুকের এমন ফিটনেস দেখে তাজ্জব হয়ে গিয়েছেন নেটিজেনরা। রাজনীতিকে পাশে সরিয়ে রেখেও দুই প্রবীণ মানুষের এমন ভাবে হিন্দি গানের সঙ্গে নাচ দেখে উচ্ছ্বসিত সবাই।
এদিকে বুধবারই ফারুক আবদুল্লাকে সামান্য স্বস্তি দিয়েছে শীর্ষ আদালত। তাঁর বিরুদ্ধে ওঠা দেশদ্রোহের অভিযোগকে কার্যত খারিজ করে সুপ্রিম কোর্ট জানিয়েছে সরকারের মতের সঙ্গে মতের পার্থক্য থাকলেই তাকে ‘দেশদ্রোহ’ বলা যায় না। পিটিশনে ফারুক আবদুল্লার বিরুদ্ধে ৩৭০ ধারা ফেরানোর ব্যাপারে চিন ও পাকিস্তানের সাহায্য চাওয়ার অভিযোগ তোলা হয়েছিল। কিন্তু অভিযোগ প্রমাণ না হওয়ায় পিটিশন খারিজ করে দেন বিচারপতিরা।

[আরও পড়ুন: রাহুলের ‘পুশ আপ চ্যালেঞ্জে’ও আপত্তি বিজেপির! দায়ের নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে