BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নাগাল্যান্ডে ভয়াবহ বিস্ফোরণে শহিদ অসম রাইফেলসের ৪ জওয়ান

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 18, 2018 9:23 am|    Updated: June 18, 2018 9:31 am

Fierce encounter in Nagaland, 4 jawans killed

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কনাগাল্যান্ডে গ্রেনেড হামলায় শহিদ অসম রাইফেলসের চার জওয়ান। এই ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আরও চার জওয়ান। রবিবার বিকেল তিনটে নাগাদ ঘটনাটি ঘটেছে নাগাল্যান্ডের মন জেলার আবোইয়ের কাছে। ওই এলাকার নিরাপত্তার দায়িত্বে ছিলেন অসম রাইফেলসের সেনারা। নদী থেকে জল আনতে যাওয়ার সময় আচমকাই তাঁরা হামলার মুখে পড়ে যান। তাঁদের লক্ষ্য করে আইইডি ও গ্রেনেড হামলা চালায় জঙ্গিরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই জওয়ানের।পরে হাসাতালে নিয়ে যাওয়ার পথে আরও দু’জনের মৃত্যু হয়। বাকি চারজনকে হাসপাতালে ভরতি করা হয়েছে।

[সহ্যের সীমা ছাড়িয়েছে! কাশ্মীরে ফের জঙ্গি নিকেশে নামছে সেনা]

এদিকে এখনও পর্যন্ত এই হামলার দায় স্বীকার করেনি কোনও জঙ্গি সংগঠন। তবে সেনাবাহিনীর অনুমান, কোনও নাগা জঙ্গি সংগঠনই হামলাটি চালিয়েছে। হামলাকারীদের তরফেও কোনও হতাহতের খবর নেই। বিস্ফোরণের পরপরই গোটা এলাকায় জঙ্গিদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। তবে তাদের উপস্থিতির কোনও চিহ্ন মেলেনি।

উল্লেখ্য, গতমাসেই হামলার পূর্বাভাস দিয়েছিল গোয়েন্দা দপ্তর। জানানো হয়েছিল, ইন্দো-মায়ানমার সীমান্তে জঙ্গি হামলার সম্ভাবনা রয়েছে। ২০১৫-তে এই মন জেলাতেই এমনই একটি হামলা চালায় নাগা জঙ্গি সংগঠন এনএসসিএন। সেই হামলায় অসম রাইফেলসের আটজন সেনা শহিদ হন।

[জারি থাক জঙ্গিনিধন অভিযান, কাঁপা গলায় অনুরোধ নিহত ঔরঙ্গজেবের বাবার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে