২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

যোগীকে ‘গুন্ডা’ বলায় এফআইআর দায়ের পরিচালকের বিরুদ্ধে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 25, 2017 6:01 am|    Updated: December 28, 2019 3:19 pm

FIR against Shirish Kunder for calling Yogi Adityanath a goon

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশে নবনির্বাচিত মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে এফআইআর দায়ের করা হল পরিচালক শিরিশ কুন্দের বিরুদ্ধে।

সেবির কোপে রিলায়েন্স, আগাম লেনদেনে এক বছরের নিষেধাজ্ঞা

আদিত্যনাথের মুখ্যমন্ত্রী হওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করেন ফারহা খানের স্বামী শিরিশ৷ যোগীর মসনদে বসার খবরের পরই লেখক চেতন ভগত টুইট করেছিলেন, “ক্লাসের সবথেকে দুষ্টু বাচ্চাকে যখন মনিটর করা হয়, তখন সে সবথেকে ভাল হয়ে যায়৷” সেই যুক্তিকে কটাক্ষ করেই শিরিশ লিখেছিলেন, “তাহলে ডন দাউদ ইব্রাহিমও সিবিআই প্রধান হতে পারে কিংবা বিজয় মালিয়া আরবিআইয়ের মাথায় বসতে পারেন৷” এখানেই শেষ নয়। যোগীকে সরাসরি সমাজবিরোধী আখ্যাও দিয়েছেন তিনি। শিরিশের মন্তব্য, “একজন গুন্ডাকে মসনদে বসিয়ে দাঙ্গা থামার কথা আশা করা অনেকটা সেরকম হবে, যেরকম একজন ধর্ষককে ধর্ষণ করতে দেওয়ার পর তাকে ধর্ষণের বিরোধিতা করতে বলা।” এমনই বিস্ফোরক মন্তব্য করায় যোগী অনুগামীদের রোষের মুখে পড়লেন শিরিশ। লখনউয়ের হজরতগঞ্জ থানায় তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। ডেপুটি এসপি অবনীশ কুমার মিশ্র জানান, অযোধ্যার থাকুন্ডওয়ারা ট্রাস্টের সেক্রেটারি অমিত কুমার তিওয়ারি শুক্রবার পরিচালকের বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছেন।

যন্ত্রণাকাতর ধর্ষিতার পাশে বসে খোশমেজাজে ‘সেলফি’তে মেতে পুলিশ

উল্লেখ্য, এর আগে ফেসবুকে আদিত্যনাথের আপত্তিকর ছবি পোস্ট করায় গ্রেপ্তার করা হয় এক যুবককে। একই অভিযোগে এফআইআর করা হয় এক তরুণীর বিরুদ্ধে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে