BREAKING NEWS

১৭ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ৩ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

দিল্লির CBI সদর দপ্তরে আগুন, ঘটনাস্থলে দমকল

Published by: Subhajit Mandal |    Posted: July 8, 2021 12:31 pm|    Updated: July 8, 2021 12:31 pm

Fire breaks out at CBI office in Delhi,fire tenders rushed to spot | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লির লোধি রোডের সিবিআই সদর দপ্তরে অগ্নিকাণ্ড। ঘটনাস্থলে দমকলের ৫টি ইঞ্জিন। জোরকদমে চলছে আগুন নেভানোর কাজ চলছে। শেষ খবর পাওয়া পর্যন্ত আগুন অনেকটাই নিয়ন্ত্রণে। এখনও কোনও প্রাণহানি বা বড়সড় ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।

এদিন সকাল সাড়ে ১১টা নাগাদ সিবিআই অফিসের পার্কিং এরিয়া থেকে ধোঁয়া বেরতে দেখা যায়। পার্কিং এলাকায় কালো ধোঁয়া দেখতে পেয়েই দ্রুত ছুটে আসেন আধিকারিকরা। খবর যায় দমকলে। দমকল বিভাগ সূত্রের খবর, এদিন সকাল ১১টা ৩৫ নাগাদ সিবিআই দপ্তর থেকে জরুরি ফোন পান তাঁরা। সঙ্গে সঙ্গে সিবিআই দপ্তরে পাঠানো হয় দমকলের পাঁচটি ইঞ্জিন। আগুন তেমন ভয়াবহ না হওয়ায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসতে খুব একটা সময় লাগেনি। যদিও এই প্রতিবেদন লেখা পর্যন্তও আগুন পুরোপুরি নেভানো সম্ভব হয়নি। যুদ্ধকালীন তৎপরতায় দমকল কর্মীরা কাজ করছেন। ঠিক কী কারণে আগুন লেগেছে তা জানার চেষ্টা করছে দমকল বিভাগ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, সিবিআই দপ্তরের পার্কিং এরিয়ার ইলেক্ট্রনিক হাউসে শর্ট সার্কিটের ফলেই এই অগ্নিকাণ্ড হয়েছে।

[আরও পড়ুন: Cabinet reshuffle: কোন মন্ত্রীর পদোন্নতি, কাদের গুরুত্ব কমল? রইল তালিকা]

সিবিআই সদর দপ্তরের মতো গুরুত্বপূর্ণ অফিসে আগুন লাগলে গুরুত্বপূর্ণ নথি বা তথ্য নষ্ট হওয়ার একটা আশঙ্কা থাকে। যদিও, এক্ষেত্রে তেমন সম্ভাবনা খুব একটা নেই। কারণ, আগুনটি মূল অফিসে লাগেনি। আগুন লাগে মূল অফিসের বাইরে পার্কিং এরিয়ায়। ফলে সেখানে তেমন গুরুত্বপূর্ণ নথি থাকার কোনও সম্ভাবনা নেই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement